সংবাদপত্রের এজেন্ট নূরনবী পাটওয়ারীর  প্রথম মৃত্যুবার্ষিকী শনিবার

 In চাঁদপুর সদর উপজেলা, প্রধান খবর

প্রেস বিজ্ঞপ্তি ॥
চাঁদপুর জেলার সংবাদপত্রের একমাত্র এজেন্ট, সাংবাদিক বান্ধব মরহুম নূর নবী পাটওয়ারীর আজ ১ম মৃত্যুবার্ষিকী। গত বছরের ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮। মরহুম নূর নবী পাটওয়ারীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ পারিবারিকভাবে বাদ জোহর তার নিজ বাসভন মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।
মরহুম নূর নবী পাটওয়ারীর ভাগিনা জসিম মেহেদী জানান, তার মামার মৃত্যুবার্ষিকীতে যেন সকলে উনার রুহের মাগফেরাত কামনায় দোয়া করে। তিনি আরো জানান, মামা ছিলেন আমাদের একমাত্র অভিভাবক। মামার শুণ্যতা পূরণ হওয়ার মতো নয়। তিনি আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেও মামার স্মৃতির মাঝে তিনি গভিরভাবে আমাদের চারপাশে বিরাজমান রয়েছেন।
প্রসঙ্গত মৃত্যুর পূর্বে, মরহুম নূরনবী পাটওয়ারী দীর্ঘ দিন যাবত কিডনী ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘ প্রায় ৩৫ বছর যাবত সংবাদ পত্র ব্যাবসার সাথে জড়িত রয়েছেন। তার মরহুম পিতা তছলিম পাটওয়ারীর হাত ধরে ছোট কালে এ পেশার সাথে জড়িত হন। সংবাদপ্রেমী ও সাংবাদিক বান্ধব নূরন্নবী পাটওয়ারী একজন সাহসী ও প্রতিবাদী কন্ঠস্বর হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন।

Recent Posts

Leave a Comment