ছাত্রদল সভাপতির মুরগী চুরি!

 In শীর্ষ খবর

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রদলের গোতামারী ইউনিয়ন সভাপতি ইসমাত দোহা সিজানের বিরুদ্ধে মুরগীসহ নগদ ৩০ হাজার টাকা ও ৪৫ হাজার টাকার স্বর্ণ চুরির অভিযোগ উঠেছে। বুধবার রাতে সিজানের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় চুরির একটি লিখিত অভিযোগ দায়ের করেন গৃহবধূ হুমায়ারা আক্তার হিমু।

সিজান উপজেলার দইখাওয়া এলাকার জাদু মিয়ার ছেলে বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ছাত্রদল সভাপতি ইসমাত দোহা সিজান গত ১৬ সেপ্টেম্বর রাতে নাওদাবাস ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের ওষুধ ব্যবসায়ী মোকলেছার ভূঁইয়ার বাড়িতে চুরি করেন। সিজান ও তার দুইজন সহযোগী মিলে নগদ ৩০ হাজার টাকা, ৪৫ হাজার টাকার স্বর্ণ ও ৬ শত টাকা দামের ১ কেজি ওজনের দুইটি মুরগী চুরি করে নিয়ে যায়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে গ্রাম্য শালিস হলেও কোনো সমাধান না হওয়ায় মোকলেছার ভূঁইয়ার স্ত্রী হুমায়ারা আক্তার হিমু বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সিজান হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী বলে জানা গেছে।

ছাত্রদল সভাপতি ইসমাত দোহা সিজান চুরি অভিযোগ অস্বীকার করে বলেন, ‘সত্যতা মিললে আমার বিরুদ্ধে মামলা হবে। আর সত্যতা না মিললে মামলা হবে না।’

হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সম্পাদক রেজাউল করিম জানান, এ বিষয়ে আমি কিছুই জানি না।

হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা না হলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Recent Posts

Leave a Comment