স্বামীর হাতে স্ত্রী খুন!

 In জাতীয়, প্রধান খবর, হাজীগঞ্জ উপজেলা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে স্ত্রী শাহীদা আক্তার মুক্তা (৩৫) কে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে পাষ- স্বামী। ঘটনার পর মাদকাসক্ত স্বামী হাছান সর্দার পলাতক রয়েছে। খবর পেয়ে শুক্রবার সকাল সাড়ে ১১ টায় বাড়ির পুকুর থেকে মুক্তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে হাজীগঞ্জ উপজেলার সৈয়দপুর গ্রামের সর্দার বাড়িতে।

নিহত মুক্তার পারিবারিক সূত্রে জানা যায়, মুক্তা তিন সন্তানের জননী। পাষ- স্বামী হাছান সর্দারের সাথে দীর্ঘদিন ধরে বনিবনা হচ্ছিল না। প্রায়ই তাদের দুজনের মধ্যে ঝগড়া হতো। গত বৃহস্পতিবার রাতেও মুক্তার সাথে তার স্বামীর ঝগড়া হয়। কিন্তু পরদিন শুক্রবার সকাল থেকেই বাড়িতে স্বামী স্ত্রী কাউকেই খুুঁজে পাওয়া যাচ্ছিল না। অবশেষে সকাল ১০টার দিকে মুক্তার লাশ পুকুরে ভেসে উঠতে দেখে বাড়ির লোকজন। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মুক্তার বড় মেয়ে হামিমা আক্তার স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ে। সে জানায়, রাতে আব্বুর সাথে আম্মুর ঝগড়া হয়। একপর্যায়ে আমরা ঘুমি পড়ি। পরে কি হয়েছে বলতে পারবো না।

মুক্তার বড় ভাই সোহাগ মজুমদার জানান, হাছান এ পর্যন্ত তিনটি বিয়ে করেছে। আমার বোনের সাথে প্রতিনিয়ত মাদকের টাকার জন্য ঝগড়া করতো সে। হয়তোবা এসব নিয়েই ঝগড়া করে সে আমার বোনকে হত্যা করে পুকুরে ফেলে পালিয়ে গেছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। তাবে ময়নাতদন্ত ছাড়া নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Recent Posts

Leave a Comment