জাতীয় পার্টিকে বাদ দিয়ে দুই দলের পছন্দের নির্বাচনকালীন সরকার জনগণ মানবে না: এড. মো: মহসীন খান

 In জাতীয়, প্রধান খবর, রাজনীতি

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ইউনিয়নের উত্তর তরপুরচন্ডী কাজী বাড়ি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ মহসীন খান।
এসময় তিনি বলেন, বর্তমানে আমরা দেখছি আন্দোলন হয় ভোটের জন্য। দেশ ও দেশের মানুষের জন্য কোন আন্দোলন হয় না। এখন ব্যাংকে টাকা থাকে না। ব্যাংকের টাকা পাচার হয়ে যায়। শেয়ার বাজারে লুটপাট হচ্ছে। পুরো দেশে মাদকের সয়লাব। আমাদের যুবসমাজ মাদকের জন্য ধ্বংস হয়ে যাচ্ছে। নতুন কোন কর্মসংস্থান হয়নি। ঘরে ঘরে বেকারত্ব বেড়েই চলেছে। এনিয়ে কারো কোন মাথা ব্যাথা নেই। সবাই সবার আখের ঘোচানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বাংলাদেশে যদি উন্নয়ন করে থাকে, একমাত্র জাতীয় পার্টির আমলে হয়েছে। দেশ চালাতে হলে দক্ষতা ও মেধা প্রয়োজন। একমাত্র আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ এর’ই দেশ চালানোর দক্ষতা ও মেধা রয়েছে। বিএনপি বা আওয়ামী লীগ বিরোধী দলে থাকলে তারা দেশকে হরতাল দিয়ে অচল করে দেয়। জাতীয় পার্টি শান্তি ও সু-শৃঙ্খল দল। এ দল কখনও হরতাল, রাহাযানি, নৈরাজ্য সৃষ্টি করে না। জাতীয় পার্টিকে বাদ দিয়ে দু-দলের পছন্দ অনুযায়ী নির্বাচনকালীন সরকার ব্যবস্থা এদেশের জনগণ মেনে নিবে না।

মহসীন খান বলেন, দেশের শান্তি ও উন্নয়নের জন্য এরশাদের প্রয়োজন। এরশাদের ৯ বছরের ক্ষমতায় থাকাকালিন কোন এমপি, মন্ত্রীরা হাজার হাজার কোটি টাকা আত্মসাতের কোন ঘটনা ঘটেনি। এদেশের মানুষের কষ্ট মুছে দিতে এরশাদ সরকারের বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে জনগণ লাঙ্গলে ভোট দিয়ে এরশাদকে জয়যুক্ত করবে। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে জাতীয় পার্টির ক্ষমতায় গিয়ে সরকার গঠন করবে। দেশের মানুষের জন্য কাজ করবে আলহাজ্ব হোসেন মোহাম্মদ এরশাদ। এরশাদের বিকল্প এদেশে কোন নেতা নেই। তাই সোনার বাংলা গড়তে এরশাদের দরকার। দেশের উন্নয়নে ও মানুষের কল্যাণে জাতীয় পার্টির পতাকা তলে ঐক্যবদ্ধ থেকে এরশাদের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

তরপুরচন্ডী জাতীয় পার্টির সাবেক সভাপতি মো. মালেক মালের সভাপতিত্বে এবং পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মাও. জাকির হোসেন হিরু, জেলা যুবসংহতির আহ্বায়ক মো. ফেরদৌস খান, কেন্দ্রীয় ছাত্র সমাজের সদস্য মো. নাজমুল গাজী।
অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক মো. স্বপন ডাক্তার, যুগ্ম-আহ্বায়ক মো. খালেক খান, সদস্য সচিব নজরুল গাজী, জাতীয় পার্টি নেতা বাদশা সরকার, যুব সংহতি সদস্য সচিব হারুন গাজী, ৪নং ওয়ার্ড সভাপতি আজাদ খন্দকার প্রমুখ।

Recent Posts

Leave a Comment