পড়ার চাপে পালিয়ে পাঁচ দিন পর পুলিশের হাতে ধরা দুই তরুণী!

 In প্রধান খবর

চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুর সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের পর দু’ছাত্রীকে নিখোঁজের ৫ দিন পর উদ্ধার করেছে চাঁদপুরের গোয়েন্দা পুলিশ। পারমিতা দেবনাথ ও সুমাইয়া আক্তার মিম নামে এ দু ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় চাঁদপুর সহ প্রশাসনের সর্বত্র ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

এদিকে উভয় ছাত্রীর পিতা রোববার চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর সাথে সাক্ষাৎ করে তাদের মেয়ের নিখোঁজ হওয়ার বিষয়টি অবহিত করেন। বিষয়টি জানার পর পুলিশ সুপার চাঁদপুর মডেল থানায় দায়েরকৃত জিডি দুটির তদন্তভার চাঁদপুর গোয়েন্দা পুলিশের নিকট ন্যাস্ত করেন।

গোয়েন্দা বিভাগের এসআই আহসানুজ্জামান লাবু মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সোমবার ভোরে ঢাকা শনিরআখড়া এলাকার একটি বাসা থেকে তাদের উদ্ধার করে চাঁদপুর নিয়ে আসে। উদ্ধারকৃত দু’ছাত্রী পড়ালেখা ও বাসায় অতি শাসনের চাপে মানসিক স্বস্তির জন্য স্বেচ্ছায় অন্যত্র গিয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছে।

ডিবি পুলিশ নিখোঁজ দুই ছাত্রীর একজন পারমিতা দেবনাথের অবস্থান সম্পর্কে কোন এক ছেলের ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরে রোববার রাতে পারমিতা দেবনাথের বাবাকে নিয়ে এ উদ্ধার কাজ চালায়। ডিবি পুলিশের ওসি আলমগীর হোসেন মজুমদার দু’ছাত্রী স্বেচ্ছায় ঢাকা গিয়েছে বলে যুগান্তরকে জানান। তবে এ দু’ছাত্রীর নিখোঁজ হওয়ার বিষয়টি এখনও রহস্যজনক। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

Recent Posts

Leave a Comment