সংসদ নির্বাচনের আলামত মিলবে রসিকে: এরশাদ

 In প্রধান খবর, রাজনীতি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন কীভাবে অনুষ্ঠিত হবে তার আলামত আসন্ন রংপুর সিটি করপোরেশনের ভোটে মিলবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদ এবং তার অনুসারীর আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি বলেন, রসিক নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে করতে পারলে বর্তমান নির্বাচন কমিশনের ওপর দেশবাসী এবং রাজনৈতিক দলগুলোর মধ্যে আস্থা তৈরি হবে। এই সুযোগ ইসির কাজে লাগবে।

জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হচ্ছেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসারই প্রতিফলন ঘটবে। তাই নির্বাচনের জন্য নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুতি নেয়ার আহ্বান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

নির্বাচনকালীন সরকার নিয়ে এরশাদ বলেন, যথাসময়ে সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহণ করতে হবে। যারা তত্ত্বাবধায়ক সরকারের ধোয়া তুলে নির্বাচন অনুষ্ঠান নিয়ে ধূম্রজাল সৃষ্টির পাঁয়তারা করছেন তাদের উদ্দেশ্য কখনই সফল হবে না বলেও মন্তব্য করেন তিনি।

গণতন্ত্র সুরক্ষার স্বার্থে সব দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করেন জাপা প্রধান।

জাতীয় পার্টিতে যোগদানকারীদের স্বাগত জানিয়ে দলের জন্য নিবেদিতভাবে কাজ করার আহ্বান জানান এরশাদ।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, পার্টির উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি, প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Recent Posts

Leave a Comment