এমপি প্রার্থী প্রকৌশলী সফিকুর রহমানের মতবিনিময়

 In চাঁদপুর, প্রধান খবর

চাঁদপুর প্রতিনিধি ॥

চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও চাঁদপুর-৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মো. সফিকুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন প্রত্যক ঘরে ঘরে একজন ব্যাক্তির জন্য কর্মসংস্থান তৈরীর ঘোষণা দেন, তখন থেকেই কর্মসংস্থান সৃষ্টির জন্য কাজ শুরু করেছি। কারণ কোন ব্যাক্তি সমাজের জন্য কাজ করতে হলে আগে নিজকে প্রতিষ্ঠিত করতে হবে। কারণ নিজে দরিদ্র হলে পরিবার ও সমাজকে কিছুই দিতে পারবে না। সে জন্য সমাজ এবং রাজনীতিতে যারাই এগিয়ে আসবেন তাদেরকে প্রতিষ্ঠিত হওয়ার প্রতিজ্ঞা করতে হবে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টায় চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। এরপর দেশের বিভিন্ন আন্দোলন সংগ্রামে বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এমনকি আমার নিজ এলাকা চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় দরিদ্র মানুষকে বিভিন্নভাবে সহায়তা এবং মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে উৎসাহিত করার জন্য বৃত্তির ব্যবস্থা করছি। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে নিয়ে যাওয়ার জন্য আমরা আবারও নৌকা মার্কার ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনবো। আর সে জন্য দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে পূর্বের ন্যয় কাজ করবো।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভার সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিএম শাহীন। এ সময় প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ্ মো. মাকছুদুল আলম, বিএম হান্নান, শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আহসানুজ্জামান মন্টু, অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদীসহ স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Recent Posts

Leave a Comment