সাংবাদিক মির্জা জাকিরের ওপেনহার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন

 In চাঁদপুর সদর উপজেলা, প্রধান খবর

প্রসে বজ্ঞিপ্তঃি মহান আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা। পাশাপাশি আল্লাহর রহমত কামনা করে যাঁরা প্রাণ খুলে দোয়া করেছেন তাঁদের কাছেও কৃতজ্ঞতা। চঁদপুরের সকল শ্রেণীর মানুষের অত্যন্ত প্রিয় ও আপনজন সাংবাদিক আলহাজ¦ মির্জা জাকিরের ওপেনহার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন হয়েছে। অপারেশন কার্যক্রম শেষ হওয়ার ৬/৭ ঘন্টার মধ্যে তাঁর জ্ঞান ফিরেছে। বর্তমানে তিনি ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের আইসিইউতে রয়েছেন।
১৮ মার্চ রোববার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক আলহাজ¦ মির্জা জাকিরের উক্ত সার্জারী হয়। এ হাসপাতালের কার্ডিওলজী বিভাগের প্রধান প্রফেসর ডাঃ মাসুম সিরাজের তত্ত্বাবধানে সার্জারী সম্পন্ন হয়।
মির্জা জাকিরের স্ত্রী জানান, রোববার বেলা পৌনে ১২টায় তার স্বামীকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। অপারেশন সম্পন্ন করে বিকেল সাড়ে ৩টায় তাঁকে ওটি থেকে বের করে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। এরপর রাত সাড়ে ১০টায় তার জ্ঞান ফিরে। তখন কর্তৃপক্ষ আমাকে আইসিইউতে নিয়ে একবার শুধু দেখিয়ে এনেছে। গতকাল সোমবার দুপুরে মির্জা জাকিরের স্ত্রীর সাথে কথা হলে তিনি জানান, আল্লাহর রহমতে তিনি ভালো আছেন। সকলের কাছে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি মির্জা জাকির যেনো দ্রুত সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসতে পারে সেজন্যে আবারো তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য, মির্জা জাকিরের অপারেশন চলাকালীন সংশ্লিষ্ট ডাক্তারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ ও খোঁজখবর রেখেছেন ডাঃ দীপু মনি এমপির বড় ভাই, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশে ডায়াবেটিসের একমাত্র ফুট সার্জারী বিশেষজ্ঞ ডাঃ জে আর ওয়াদুদ টিপু।

Recent Posts

Leave a Comment