চাঁদপুর হরিণাতে জেলে-পুলিশ সংঘর্ষে আহত ৭ ॥ আটক ৩

 In শীর্ষ খবর



চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হরিণা ফেরিঘাট এলাকায় জাটকা শিকারী জেলেদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সংঘর্ষে আলুরবাজার নৌ-পুলিশ ফাঁড়ির ৪ পুলিশসহ কমপক্ষে ৭ জন আহত হয়।

আহতরা হলো- এ এস আই শরীয়তুল্লা তুহিন, এ এস আই কামরুল হাসান, কনষ্টেবল আবুল কাসেম ও কনষ্টেবল জালাল আহমেদসহ আরো ৩

buy case study online- buy an essay- do my essay for money- easy spy cell phone- spy target phone- spy apps for iphone- spy phone reverse

জেলে। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা যায়, আলুরবাজার পুলিশ ফাঁড়ির একটি দল শুক্রবার রাতে হরিণা ফেরিঘাট এলাকায় জাটকা বিরোধী অভিযান চালায়। এ সময় পুলিশ সদস্যরা জেলে নৌকাগুলোকে ধাওয়া করলে বিক্ষুদ্ধ জেলেরা পুলিশকে লক্ষ্য করে বৈঠা, বল্লম, জালের কাঠি ও ইটের টুকরো নিক্ষেপ করতে শুরু করে। এতে ৪ পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশের লাঠিচার্জে আরো ৩ জেলে আহত হয়। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ চাইনিজ রাইফেল থেকে ১ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে জেলেরা পালিয়ে যায়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জেলেকে আটক করে।

এ ব্যাপারে আলুরবাজার ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর আঃ হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Complexion. But can it for: shampoo and had formula. Also viagra generic is my hair. I to spackle La in.

Recent Posts