হানারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লাঞ্চিত রক্তক্ষয়ি সংঘর্ষের আশঙ্কা

 In চাঁদপুর, শীর্ষ খবর

শাহারিয়ার খান কৌশিক ॥
canadian online pharmacy
চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবু ছৈয়াল লাঞ্চিত হওয়ায় এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর হাসপাতালের সামনে দূরবৃত্তরা আতির্কিত হামলা চালিয়ে তাকে আহত করে।

হরিণা ফেরীঘাট ইজারাদার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু গাজীর সাথে চাঁদবাজির ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবু ছৈয়াল ও ইউনিয়ন বি.এনপির সভাপতি, সাবেক চেয়ারম্যান মুক্তার গাজীর সাথে বিরোধ চলে আসছিল। হাবু ছৈয়াল ও মুক্তার গাজীর লোকজন একত্রিত হয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু গাজী লোকজনদের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। এই ঘটনায় গত ২দিন দফায় দফায় সংঘর্ষ ককটেল বিস্ফোরণ, ঘরবাড়ি ও দোকান ভাংচুর এবং প্রায় ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ সোমবার সকাল থেকে অদ্য পর্যন্ত হরিণা ফেরিঘাট এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন রয়েছে।

এব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবু ছৈয়াল জানায়, হরিনা ফেরীঘাটের চালকদের কাছ থেকে চাঁদাবাজির ঘটনায় প্রতিবাদ করায় ঘাট ইজারাদার সাথে বাকবিদন্ডের সৃষ্টি হয়। পরে তার ছোট ভাই টুটুল গাজী

৯জন কে আসামী করে চাঁদাবাজির ভূয়া মামলা করেন। দফায় দফায় হামলায় চালিয়ে ভাংচুর করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে চাঁদপুর http://pharmacyin-canada.com/ মডেল থানায় অভিযোগ দায়ের কললে পুলিশ অভিযোগ পত্র গ্রহন করেননি। প্রতিপক্ষরা জানতে পেরে মঙ্গলবার দুপুরে হাসপাতালের সামনে একা পেয়ে হামলা চালিয়ে মোবাইল ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়। এদিকে ঘাট ইজারাদার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু গাজী জানায়, চাঁদপুর মডেল থানায় হাবু ছৈয়ালের মিথ্যা অভিযোগ পুলিশ গ্রহন না করায় সে কৌশল করে নিজের উপর হামলা চালানোর নাটক করে।

যেহেতু মারামারি ঘটনাটি হরিণায় সেহেতু চাঁদপুর সদর হাসপাতালের সামনে তার উপর হামলার ঘটনাটি মিথ্যা ও ভিত্তিহীন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবু ছৈয়াল, ইউনিয়ন বি.এন.পির সভাপতি মোক্তার গাজীকে সাথে নিয়ে যুবলীগের কর্মীদের অতির্কিতভাবে হামলা চালিয়ে বেশ কয়েকজনকে আহত করেছে। এঘটনায় এলাকাবাসী হাবু ছৈয়ালের উপর ক্ষিপ্ত রয়েছে। সে এলাকার সাধারণ মানুষদের বিভিন্ন সময়ে মামলায় জড়িয়ে সম্পত্তি দখল, চাঁদাবাজি, ছেলেকে দিয়ে মাদক বিক্রি সহ নারী কেলেংকারীর বেশ কিছুর ঘটনা ঘটিয়েছে।
হাবু ছৈয়াল কে লাঞ্চিত করার ঘটনাকে কেন্দ্র করে হরিনা ফেরীঘাট এলাকায় আবারো রক্তক্ষয়ী সংঘর্সের আশংকা দেখা দিয়েছে। এই ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁদপুর মডেল থানা পুলিশ মোতায়েন রয়েছে।

Recent Posts

Leave a Comment