চাঁদপুরে গৃহবধূর শ্লীতাহানী অভিযোগে দু’সাংবাদিক আটক

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




চাঁদপুর প্রতিনিধি



চাঁদপুর শহরের বাবুরহাটে চাঁদা দাবি ও গৃহবধূর শ্লীতাহানীর অভিযোগে স্থানীয়রা দু’সাংবাদিককে আটক করে পুলিশে সোর্পদ্য করেছে। শুক্রবার দুপুরে বাবুরহাট পেন্নাই সড়কের জিন্টু সুপার মার্কেটের ৩য় তলায় এ ঘটনা ঘটে। আটকৃতরা হলো- স্থানীয় চাঁদপুর সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক এমকে আরশাদ এবং ঐ পত্রিকার সাংবাদিক প্রতারক মনির খান। আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ইতোপূর্বে একাধিক অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।



পুলিশ জানায়, শহরের পুরাণ বাজার পশ্চিম জাফরাবাদের মৃত জব্বার খানের ছেলে মনির খান ও চাঁদপুর সময় পত্রিকার সম্পাদক এমকে আরশাদ শুক্রবার বেলা ১২ টায় বাবুরহাট জিন্টু সুপার মার্কেটের ৩য় তলার ভাড়াটিয়া স্থানীয় আওয়ামী লীগ নেতা খলিলুর রহমানের বাসায় প্রবেশ করে। এসময় তারা মাদক বিক্রিসহ বিভিন্ন অপবাদ দিয়ে খলিলুর রহমানের স্ত্রী মাসুদা আক্তার সাথীর বিরুদ্ধে অভিযোগ তুলে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। একপর্যায়ে ঐ গৃহবধুর শ্লীতাহানীর চেষ্টা করে। সাথীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ২ লম্পটকে হাতে নাতে আটক করে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারকে অবগত করে। পরে চাঁদপুর মডেল থানার এস আই নুরুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে লম্পট ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে।



এদিকে ঐ গৃহবধু জানায়, গত বুধবার বিকেলে প্রতারক মনির খান তার বাসায় প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। পুণরায় শুক্রবার তারা দু’জনে এসে ডাকাতি ও শ্লীতাহানীর চেষ্টা করে।



পুলিশ আরো জানায়, শহরের পালপাড়া বাসিন্দা মিজানুর রহমানের স্ত্রী বিউটি বেগমের বাসায় গত বৃহস্পতিবার বিকেল ৩ টা ঐ প্রতারক মনির খান সহযোগী চাঁদপুর সময় পত্রিকার বার্তা সম্পাদক ও পুরাণ বাজার আয়না ডেকোরেটরের মালিক এস আর শাহআলম ও মুরাদ হোসেনসহ কয়েকজন মিলে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবী করে। এক

পর্যায়ে প্রতারক মনির খান বিউটি বেগমকে ছুড়ি দেখিয়ে জোরপূর্বক ২০ হাজার টাকা নিয়ে আসে। সেই ঘটনায় বিউটি বেগম বাদী হয়ে প্রতারক মনির খানসহ তাদের কয়েকজনের মামলা দায়ের করে।



এছাড়াও মনির খান কিছুদিন পূর্বে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুন পাঠানের বাড়িতে গিয়ে ডিবি পুলিশ পরিচয়ে ১ ডাক্তারের কাছে চাঁদা দাবী করে। সেই ঘটনায় স্থানীয়রা আটক করে তাকে উত্তম মধ্যম দেয়। পরে মনির নাকে খড় দিয়ে মুচলেকায় ছাড়া পায়।



উল্লেখ্য, প্রতারক মনির খানকে কয়েকমাস আগে শাহরাস্তিতে ফেন্সিডিলসহ আটক করে পুলিশ। সে সাংবাদিক পরিচয় দিয়ে একের পর এক বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। অবশেষে বাবুরহাটের ঘটনায় আটকের পর চাঁদাবাজীর মামলা দায়ের করা হয়।


Recent Posts

Leave a Comment