খালেদার জন্মদিনের প্রথম প্রহরে কেক কাটা হয়নি

 In রাজনীতি, শীর্ষ খবর




ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে ১৫ আগস্টের প্রথম প্রহরে কেক কাটা হয়নি। গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় ও নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার জন্মদিনের কোনো অনুষ্ঠান হয়নি।



প্রতিবছর এই দিনের প্রথম প্রহর ১২টা ১মিনিটে দুটি কার্যালয়েই কেক কেটে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন করা হতো।



বঙ্গবন্ধুর মৃত্যুর দিন ১৫ আগস্ট দলের চেয়ারপারসনের জন্মদিন উদযাপন না করতে দীর্ঘদিন ধরে বিএনপির প্রতি আহ্বান জানিয়ে আসছেন আওয়ামী লীগের নেতারা।



বিএনপির গুলশান অফিসের সূত্র জানায়, শুক্রবার রাতে গুলশানের কার্যালয়ে যাননি খালেদা জিয়া। শুক্রবার ছুটির দিনে সাধারণত গুলশান কার্যা্লয়ে যান না বলে জানান চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল হক।



বিএনপির নেতারা জানান, চেয়ারপারসনের জন্মদিন উপলক্ষে দলের পক্ষ থেকে সুনির্দিষ্ট করে কোনো কর্মসূচি নেই। তবে দলের অঙ্গসংগঠন ও জোটের কেউ কেউ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবে।



বেগম খালেদা জিয়ার ৭১তম জন্মদিন উপলক্ষে ২০ দলের শরিক দল বাংলাদেশ লেবার পার্টি শনিবার বেলা ১১টায় পল্টনের একুশে মিলনায়তনে দোয়া মাহফিলের আয়োজন করে।



লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সভায় পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. ফারুক রহমান, প্রচার সম্পাদক আবদুর রহমান খোকন, মহানগর লেবার পার্টির সিনিয়র সহসভাপতি শেখ মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


Recent Posts

Leave a Comment