চাঁদপুর জেলা বিএনপি আহ্বায়কসহ ৩ নেতা জেলহাজতে

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর



চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে নাশকতার মামলায় জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমদ মানিকসহ ৩ জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লা তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। শেখ ফরিদ আহমদ মানিক ছাড়াও জেলা বিএনপির য্গ্মু-আহ্বায়ক আক্তার হোসেন মাঝি ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেনকেও জেলহাজতে পাঠান বিচারক।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমদ মানিকসহ অন্যান্যরা ২টি মামলায় হাজির হলে বিচারক সদর উপজেলার চান্দ্রা এলাকায় ট্রাকে পেট্রোল বোমা হামলায় চালক নিহতের ঘটনায় মামলা (জি আর নং-১৪৮) তাদের জামিন নামঞ্জুর করেন। অপরদিকে চাঁদপুর শহরতলীর ঘোষেরহাটে পেট্রোল বোমা হামলার মামলায় (জি আর নং-১৫) তাদের জামিন দেয় আদালত।

জানা গেছে, চলতি বছরের ১৮ মার্চ চাঁদপুরের চান্দ্রা এলাকায় ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় চালকসহ ৩ জন নিহত হয়। ঐ ঘটনায় দায়ের করা মামলায় জেলা বিএনপির

আহ্বায়ক শেখ ফরিদ আহম্মদ মানিক, যুগ্ম-আহ্বায়ক আক্তার হোসেন মাঝি ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের আগাম জামিন পান। ২১ জুলাই হাইকোর্টের বিচারপতি মো. সৈয়দ জিয়াউল করিম ও বিচারপতি জাফর আহম্মদের দ্বৈত বেঞ্চ ঐ জামিন মঞ্জুর করেন। মঙ্গলবার আদালতে স্বেচ্ছায় হাজির হলে আদালত তাদের ঐ মামলায় জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

আসামিপক্ষের আইনজীবী অ্যাড. কামরুল ইসলাম জানান, ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় চাঁদপুর সদর মডেল থানার এসআই ওমর ফারুক বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে চাঁদপুর আদালতে মামলাটি করেন।

Recent Posts

Leave a Comment