চাঁদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হতাহত ৪

 In চাঁদপুর, শীর্ষ খবর

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের চাঁদপুর মডেল থানার দেবপুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে বলে স্থানীয়দের সূত্রে জানা গেছে। আজ সন্ধ্যার সময় সিএনজি স্কুটার ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহত হয়েছেন মটর সাইকেল আরোহী সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কামরাঙ্গা মিজি বাড়ির সরোয়ার মিজির ছেলে সিহাব(১৯)। অপর আহতরা হলেন মটর সাইকেল আরোহী কামরাঙ্গা এলাকার চান্দেরবাগ গ্রামের

ধরু দাসের ছেলে তাপস(২০) ও পাশ^বর্তী মহামায়া এলাকার করবন্ধ গ্রামের সোহাগ(২০) এবং সিএনজি স্কুটারের যাত্রী শামীম(৪০)। দুর্ঘটনার পর পর স্থানীয়রা আহত সকলকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দিলে হাসাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কজনক বিধায় এই চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদেরকে ঢাকা নেয়ার পথে চাঁদপুরের মতলব এলাকায় এ্যাম্বলেন্সর মধ্যে শিহাব মারা যায়। শিহাবের চাচা ও স্থানীয় কামরাঙ্গা এলাকার নুরুল ইসলাম মাওলানা শিহাবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান শিহাবেব সাথে তার বাবা সরোয়ার মিজি ঢাকা হাসপাতালে যাচ্ছিলেন। পথিমধ্যে মতলব এলাকায় পৌছলে এ্যাম্বলেন্সের মধ্যে সে মারা যায়। আর এই মাত্র (রাত সাড়ে ৯ টা) তার লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। শিহাব ২ বোনের একমাত্র ভাই। অপরদিকে আহত তাপসের বড় ভাই ডাঃ নন্দলাল দাস জানান তিনি তার ভাইকে নিয়ে ঢাকার পথে রয়েছেন তার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মামুনূর রশিদ দুর্ঘটনা কবলিত সিএনজি স্কুটারের আটকের বিষয়টি নিশ্চিত করেন। একজন নিহতের বিষয়টি তিনি জানেনা (এ সংবাদ লিখা পর্যন্ত) বলে জানান। চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বেলায়েত হোসেন জানান দুর্ঘটনার শিকার আহতদের অবস্থা মারাত্বক বিধায় সকলকে ঢাকা পাঠিয়ে দেয়া হয়েছে।

Recent Posts

Leave a Comment