হাইমচরে মেঘনায় ডুবি: সপ্তম দিনে আরো দুই লাশ উদ্ধার

 In জাতীয়, প্রধান খবর, লিড নিউজ, শীর্ষ খবর, হাইমচর উপজেলা

চাঁদপুর প্রতিনিধিঃ



চাঁদপুরের মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনার ৭দিন পর আরো দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন, নার্গিস বেগম(২৫) ও রতন (২)। সোমবার বিকেল সাড়ে ৫টায় মেঘনা নদীর হাইমচর বরিশালের সীমান্ত এলাকা থেকে উদ্ধার করা হয়। এ নিয়ে ট্রলার ডুবির ঘটনায় মোট ৪ শিশু ও ২ নারী মোট ছয় জনের লাশ উদ্ধার করা হলো। এ ঘটনায় এখনো ৩জন নিখোঁজ রয়েছে।



হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়ালী উল্লাহ ওলি জানান, সোববার বিকেলে মেঘনা নদীর চাঁদপুর বরিশাল সীমান্ত এলাকায় দুইজনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ সদস্যরা গিয়ে লাশ দুটি উদ্ধার করে নিয়ে আসে। লাশগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



প্রসঙ্গত- গত মঙ্গলবার চাঁদপুরের হাইমচরের তেলির মোড় এলাকা থেকে রবিন পরিবহন নামের একটি ট্রলার ৫০জন যাত্রী নিয়ে ঈশানবার উদ্দেশ্যে ছেড়ে যায়। মেঘনা নদীর মাঝ বরাবর একটি তেলবাহী ট্যাংকারের সাথে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। এসময় ৯যাত্রী নিখোঁজ হয়। আর বাকীরা সাঁতরে তীরে উঠতে সমর্থ হয়। নিহতের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ১০হাজার টাকা হস্তান্তর করেছি। পূর্বে আহতদের চিকিৎসার জন্য ৫হাজার টাকা করে দেয়া হয়েছিল।

Recent Posts

Leave a Comment