নাজিরপাড়া ক্রীড়াচক্রের নতুন সভাপতি ওমর পাটওয়ারী, সেক্রেটারি শরীফ,

 In চাঁদপুর সদর উপজেলা, শীর্ষ খবর

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের ক্রীড়া সংগঠন নাজিরপাড়া ক্রীড়াচক্রের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ ওমর পাটওয়ারী, সাধারণ সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হক ও সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল। গতকাল শনিবার সন্ধ্যায় সংগঠনের সাধারণ সভায় নতুন এই কমিটি গঠন করা হয়। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
সংগঠনের সাধারণ সম্পাদকের বাসভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নাজিরপাড়া ক্রীড়াচক্রের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান আরশাদ আলী। সাধারণ সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন নাজিরপাড়া ক্রীড়াচক্রের কর্মকর্তা ডাঃ মোঃ সফিউল্লা, কালু দেওয়ান, শরীফউদ্দিন পলাশ, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, মফিজুল ইসলাম চৌধুরী, মিন্টু দেওয়ান, কাদের দেওয়ান, হেলাল দেওয়ান, আনোয়ার পারভেজ, পারভেজ দেওয়ান, সোহেল রানা সোহাগ, ওয়াহিদুর রহমান লাবু, মাসুদুর রহমান, জিয়াউল আমিন দিপু, বাতাস মিয়াজী, আরিফ মোঃ আজিজুল হক, নূরে আলম নয়ন, এমরান হোসেন, রাকিব দেওয়ান, মিলন, আবু তাহের আখন্দ প্রমুখ।
উল্লেখ্য, নাজিরপাড়া ক্রীড়াচক্রের দীর্ঘদিনের সভাপতি আলহাজ¦ এ কে এম শফিক উল্যা সরকার গত ৫ ফেব্র“য়ারি ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে সভাপতি পদটি শূন্য হয়ে পড়ে। এছাড়া কমিটির মেয়াদ শেষ হওয়ায় গতকালের সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়

Recent Posts

Leave a Comment