কুমিল্লায় রাস্তা ছেড়ে প্রাইভেটকার খালে ।। শিশুসহ নিহত ৫

 In দেশের ভেতর

প্রতিনিধি ।।

কুমিল্লার লাকসামে যাত্রীবাহী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে বাবা ও দুই শিশু সন্তানসহ পাঁচজন নিহত হয়েছে। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামের ছিলোনিয়া ব্রিজের কাছে রোববার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালীর চাটখিল থেকে থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার লাকসামের ছিলোনিয়া এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। এ সময় ওই গাড়িতে থাকা চাটখিল উপজেলার সোবহানপুর গ্রামের ঢাকায় আল আরাফাহ ব্যাংকে কর্মরত আনোয়ারুল কবির সোহাগ (৪০), তার ছেলে সাহেদ আল মুন্তাকিম শাহীন (৪), বার্জার পেইন্টে কর্মরত একই এলাকার বাদশা মিয়ার ছেলে শাহাবুদ্দিন রবি (৪৫), তার মেয়ে রাইকা তাবাসুম (৭), অপর মেয়ে রাইসা মুনতাসির (১২) ঘটনাস্থলেই মারা যায়। এ ছাড়া নিহত শাহাবুদ্দিন রবির স্ত্রী জান্নাতুম নাঈম (২৯), তার মেয়ে মাহী মুনতাসির (৬), নিহত আনোয়ারুল কবির সোহাগের অন্তঃসত্ত্বা স্ত্রী মারজান বেগম নিশু (৩২) গুরুতর আহত হন। তাদের কুমিল্লা ও লাকসামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) আশফাকুর রহমান জানান, লাকসাম থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ, লাকসাম ফায়ার সার্ভিস ও কুমিল্লা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে পানি থেকে দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও হতাহতদের উদ্ধার করেছে। তবে চালকের কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে চালক পালিয়ে গেছে।

এর আগে ২৭ আগস্ট লক্ষ্মীপুর থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে একই স্থানে খালে পড়ে একই পরিবারের তিনজনসহ ৫ জন নিহত হন।

Recent Posts

Leave a Comment