চুয়াডাঙ্গায় হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

 In প্রধান খবর

 

চুয়াডাঙ্গায় হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

 

প্রতিনিধি ।। জেলার দামুড়হুদায় স্কুলছাত্র সজিব অপহরণ, হত্যা, গুম ও মুক্তিপণ দাবী মামলার প্রধান আসামি রাকিবুল ইসলাম মেম্বার (২৮) র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ১টি দেশিয় শাটারগান, ২ রাউন্ড গুলি ও দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামের শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে (১৮ সেপ্টেম্বর) একটি আমবাগানে এ ঘটনা ঘটে।

নিহত রাকিবুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের ইমান আলীর ছেলে।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের উপ-পরিচালক মেজর মনির আহমেদ জানান, দামুড়হুদায় চাঞ্চল্যকর হত্যকাণ্ডের প্রধান আসামি ছিলেন রাকিবুল। ঘটনার পর থেকেই তিনি আত্মগোপনে ছিলেন।

রাকিবুলকে গ্রেফতারে ওই এলাকায় পরিচালিত অভিযানের এক পর্যায়ে উপস্থিতি টের পেয়ে র‌্যাবের উপর গুলি চালায় রাকিবুল ও তার লোকজন। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গুলি ছোড়াছুঁড়ির একপর্যায়ে গুরুতর আহত হন রাকিবুল। পরে তাকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

২৯ জুলাই দামুড়হুদা উপজেলা চত্বর থেকে স্কুলছাত্র সজিবকে অপহরণ করা হয়। ঘটনার ১ মাস ২ দিন পর চুয়াডাঙ্গা শহরের সিএ্যান্ডপি পাড়ার একটি বাড়ির ম্যানেহাল থেকে র‌্যাব ওই কিশোরের গলিত লাশ উদ্ধার করে। এ ঘটনার পর নিহতের মামা আব্দুল হালিম চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার রাকিবুলসহ ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

Recent Posts

Leave a Comment