হাজীগঞ্জে মাদক ব্যবসায়ী ফারুকে গণপিটুনি!

 In চাঁদপুর, হাজীগঞ্জ উপজেলা
ফারুক (২৮) নামে এক মাদক বিক্রেতাকে ধরে গণপিটুনির পর পুলিশে দিয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের কৈয়ারপুল এলাকায়। ফারুক উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের পালিশারা গ্রামের ধোপা বাড়ির নুরুজ্জামান প্রকাশ জামাল মিস্ত্রির ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও ফারুকের বিরুদ্ধে আরো দু’টি মামলা রয়েছে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, কৈয়ারপুল এলাকায় একটি ভাড়া বাড়িতে থেকে ফারুকসহ সঙ্গীয়দল কৈয়ারপুলসহ আশপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছে। বিষয়টি এলাকাবাসী দীর্ঘদিন ধরে প্রত্যক্ষ করে মঙ্গলবার হাতে নাতে প্রায় ৭৬ পিছ ইয়াবাসহ আটক করে গণপিটুনী দেয়। পরে পুলিশ এসে আটক করে থানায় নিয়ে যায়।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়, ফারুক উপজেলার দক্ষিণাঞ্চলের চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তার নামে মতলব থানাসহ বিভিন্ন থানায় কয়েকটি মামলা রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বলেন, ফারুক মাদক ব্যবসায়ী। সে কয়েকটি মামলার আসামী। গতকালের ঘটনায় তার নামে মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Recent Posts

Leave a Comment