আগামী ডিসেম্বরের মধ্যে জেলা পর্যায়ে জাতীয় পার্টির কাউন্সিলঃ সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দোলোয়ার হোসেন খান

 In প্রধান খবর, রাজনীতি, শীর্ষ খবর

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুরে জেলা জাতীয় পার্টির সাথে কেন্দ্রীয় জাপা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী গ্রামে পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান এর বাস ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান।
তিনি তার বক্তব্যে বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে জেলা পর্যায়ে জাতীয় পার্টিও কাউন্সিল অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে দলের ত্যাগী নেতাদের কর্মদক্ষতার উপর বিশেষ নজর দেয়া হবে। সেক্ষেত্রে নেতৃবৃন্দ অবশ্যই যেন তৃণমুল নেতার কর্মীদের সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে হবে।
তিনি বলেন, সর্বপ্রথম প্রতিটি পৌর ও উপজেলা জাতীয় পার্টিও কমিটি গঠন করা হবে। আগামী ১৫ দিনের মধ্যে পৌর ও উপজেলা কমিটি করার নির্দেশনা রয়েছে। তারপর জেলা কমিটি করা হবে।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাপার ভাইস চেয়ারম্যান এমরান মিয়া, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন, সফিউল্যাহ সফি, কেন্দ্রী প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, যুগ্ম প্রচার সম্পাদক শাহাদাৎ কবির চৌধুরী, চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এডঃ লতিফ শেখ, সদর উপজেলা জাপা সাধারণ সম্পাদক অ্যাড মোঃ মহসীন খান ও অন্যান্য কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মিজানুর রহমান খান। যুগ্ম আহবায়ক কামাল পাটোয়ারীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

Recent Posts

Leave a Comment