জাতির জনক একবারই হয়: রেলপথ মন্ত্রী

 In প্রধান খবর, রাজনীতি

 

বিশেষ সংবাদদাতাঃ
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, প্রতিবছর ঘুরে আগস্ট মাস এলেই প্রতিটি বাঙ্গালীর হৃদয় হুহু করে কেঁদে উঠে এতে কোন সন্দেহ নেই। বঙ্গবন্ধুই এই বাঙ্গালী জাতির জনক এতে কোন সন্দেহ নেই। এই বাংলার বুকে জাতির জনক একবারই হয়েছে আর এমন বাঙ্গালী সৃষ্টি হবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একজন নেতাই ছিলেন না তিনি ছিলেন স্বাধীন বাংলার একজন পথপদর্শক। যার নেতৃত্বেই আর্জন হয় বাংলার স্বাধীনতা, যার মাধ্যমে বাঙ্গালীরা তাদের বেঁচে থাকার সকল অধিকার ফিরে পায়।
বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুচে দেয়ার চেষ্টা যারাই করেছে তারাই আজ অস্তিত্ব সংকটে পড়েছে। তবে এসব ষড়যন্ত্রকারীরা এখনো এদেশের মাটিতে লুকিয়ে লুকিয়ে ঘুরে বেড়ায় এদের আশ্রয় পশ্রয় দিচ্ছেন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। বিএনপি এসব কর্মকান্ডের কারনে এখন ধ্বংসের দ্বারপ্রান্থে চলেগেছে।
মন্ত্রী গতকাল ১৫ আগস্ট কুমিল্লার জেলা আওয়ামীলীগ ও চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যেগে আয়োজিত আলোচনা সভা শোক র‌্যালী ও মিলাদ দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি লাকসাম-মনোহরঞ্জ উপজেলা থেকে নির্বাচিত সংসদ সদস্য তাজুল ইসলাম এমপি‘র সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রী কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযাদ্ধা জসিম উদ্দীন চৌধুরী, মফিজুর রহমান বাবলু, হাজী ইলিয়াছ মিয়া, অধ্যক্ষ আলকাছুর রহমান কোকা, যুগ্ম সাধারন সম্পাদক জনাব সাজ্জাদ হোসেন , সাংগঠনিক জাহাঙ্গীর আলম রতন, ও পার্থ সারথীদত্ত, মহাজোটের অন্যতম নেতা মোহাম্মদ আলী ফারুক, সফিকুল ইসলাম সফিকদার সহ এসময় জেলা আওয়ামীলীগের সবস্তরের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন ।
এর আগে মন্ত্রী সকাল ১০টায় চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক শোক সভা ও দরিদ্র অসহায়দের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিরতন করেন। একই দিনে সকাল ১১ টায় চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকতা সাইদুর রহমান, জেলা কৃষকলীগ নেতা মমিনুর রহমান ফটিক, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা কামরুল হাসান মুরাদ, জি এম মীর হোসেন মিরু, জি এম জাহিদ হোসেন টিপু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের আহব্বায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ প্রমূখ।

Recent Posts

Leave a Comment