মুমিনুল-মাহমুদউল্লাহকে ছাড়া অনুশীলন ম্যাচ!

 In খেলাধুলা, প্রধান খবর

ক্রীড়া প্রতিবেদক :

আগেই জানা গিয়েছিল ১৭ ও ১৮ আগস্ট ‍দুদিন অনুশীলন ম্যাচ খেলবে জাতীয় দল। সেই মোতাবেক আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সেন্ট্রাল উইকেটে মূল ম্যাচের মতো করে অনুশীলন ম্যাচ খেলেছে জাতীয় দল।

কিন্তু ম্যাচে অনুপস্থিত মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। গত দুদিন ধরেই মিরপুরে গুঞ্জণ, প্রথম টেস্টে দলে থাকছেন না মাহমুদউল্লাহ ও মুমিনুল। আজ ১৭ ক্রিকেটার অনুশীলন ম্যাচে অংশ নিয়েছিলেন। সাপোর্টিং ক্রিকেটারও ছিলেন অনেকেই। কিন্তু খুঁজে পাওয়া যায়নি দুই নির্ভরতার প্রতীক মাহমুদউল্লাহ ও মুমিনুলকে। এতেই স্পষ্ট যে দুই ক্রিকেটারকে রেখেই চন্ডিকা হাথুরুসিংহে ঢাকা টেস্টের স্কোয়াড তৈরি করছেন। তাতে সম্মত বিসিবির নির্বাচক প্যানেলও! কারণ চন্ডিকার বিপক্ষে যাওয়ার কথা নয় কারও!

দুই ক্রিকেটার কেন নেই সেই উত্তর খোঁজার চেষ্টা করেও পাওয়া যায়নি। তবে বিসিবির নির্ভরযোগ্য সূত্রের ব্যাখ্যা, ‘যেহেতু সিরিজের শেষ সময়ের প্রস্তুতিতে তারা নেই তার মানে তারা মূল দলেও নেই।’ আগামীকালও প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দল। দেখা যাক, মুমিনুল-মাহমুদউল্লাহকে অনুশীলন ম্যাচে দেখা যায় কি না।

এদিকে অনুশীলন ম্যাচে দূত্যি ছড়িয়েছেন মুশফিকুর রহিমের দলের নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত। বল হাতে তামিমের দলের তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম পেয়েছেন উইকেট। তামিমের দলের সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ দারুণ ব্যাটিং করেছেন। ক্রিকেটারদের অনুশীলন মাঠে ঢুকে পর্যবেক্ষণ করেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে, বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসেল। শিষ্যদের ভুলগুলোকে হাতেনাতে ধরিয়ে দিতেই পুরোদিন মাঠে কাটান কোচিং স্টাফরা।

Recent Posts

Leave a Comment