শাহরাস্তিতে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষক আটক

 In শাহরাস্তি উপজেলা, শীর্ষ খবর

সংবাদদাতা, শাহরাস্তি॥
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মাদ্রসার শিক্ষক কর্তৃক ৯ বছর বয়সী তৃতীয় শ্রেণীর শিশু ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শাহরাস্তি পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাত্ত্বলা গ্রামের বাত্ত্বলা আলীমুল কোরআন নুরানী মাদ্রাসার অফিস কক্ষে সোমবার দুপুরে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক ওহিদুজ্জামান (৩০) কে থানা পুলিশ আটক করেছে।
ওই ছাত্রীর মা জানান, প্রতিদিনের ন্যায় তার মেয়ে সকাল ৯ টার পূর্বেই মাদ্রাসায় যায়। ঘটনার দিন মাদ্রাসায় আরবী পরীক্ষা ছিল। সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পযন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে ওই ছাএী সকল শিক্ষার্থীর সাথে বাড়িতে রওনা হলে মাদ্রাসার হুজুর তাকে মাদ্রাসায় থাকার জন্য বলে। ছাত্রীটি বেলা ১ টায় মাদ্রাসা থেকে বাড়ি যায়। এরপর শিশুটি ভয়ে ঘটনা কাউকে জানায়নি। দুপুরের পর সে অসুস্থ হয়ে পড়লে তার বড় বোন তার কাছ থেকে ঘটনাটি জানতে পারে। সন্ধ্যায় তার মা তাকে শাহরাস্তি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেলেক্সে প্রেরণ করে। এখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে চাঁদপুর আড়াইশ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই শিশু মেয়েটির মা বাদী হয়ে শাহরাস্তি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর শাহরাস্তি থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত হুজুর ওহিদুজ্জামান কে আটক করে। অভিযুক্ত ওহিদুজ্জামান পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

স্থানীয়রা জানান, ওহিদুজ্জামান গত বছর বাও¦লা মিয়াজী বাড়ি জামে মসজিদে মোয়জ্জেম হিসেবে যোগদান করেন। এরপর তিনি বাত্ত্বলা আলীমূল কোরআন নুরানী মাদ্রাসায় শিক্ষকের দায়িত্ব নেয়। মাদ্রাসাটিতে তিনিই একমাএ শিক্ষক। ওহিদুজ্জামান বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার চর আটজুড়ি গ্রামের বাশার মোল্লার ছেলে। ওহিদুজ্জামান বাত্ত্বলা গ্রমের মিয়াজী বাড়ির হুমায়ূনের ঘরে পরিবার সহকারে বসবাস করে আসছেন। মঙ্গলবার তাকে চাঁদপুর অদালতে নেয়া হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

Recent Posts

Leave a Comment