৬৫ মাদক মামলার আসামি গ্রেফতার

 In দেশের ভেতর, প্রধান খবর, লিড নিউজ, হাজীগঞ্জ উপজেলা

চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকার ৬৫ মাদক মামলার আসামী দুলাল কাজীকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে পৌর এলাকার টোরগর কাজী বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। দুলাল কাজী টোরগর কাজী বাড়ীর কাজী মেজবাহ উদ্দিন মিন্টুর ছেলে।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা যায়, দুলাল কাজীর বিরুদ্ধে চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, নোয়াখালী, লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন জেলায় প্রায় ৬৫টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। সে চট্টগ্রাম অঞ্চলে মাদক পাচারকারীদের মধ্যে বড় একজন ডিলার। গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার বাড়ী থেকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আফজাল হোসেনের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক পুলিশ তার বাড়ী ঘেরাও করে গ্রেফতার করেন। এ সময় সে পুলিশের টের পেয়ে কয়েক হাজার ইয়াবা ট্যাবলেট পাশের পুকুরে পেলে দেয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নতুন মামলা দায়েরসহ পূর্ববর্তী মামলায় বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, দুলালকে গ্রেফতার করার জন্য এর পূর্বে কয়েকবার চেষ্টা চালানো হয়। কিন্তু সে পুলিশের টের পেয়ে পালিয়ে যায়। রাত ১১টা থেকে ১টা পর্যন্ত জটিকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মাদক পাচার ও বিক্রির অপরাধে দুলাল কাজী র‌্যাবের হাতেও কয়েকবার আটক হয়।

Recent Posts

Leave a Comment