ব্রেইভ ডিজিটাল ক্লাশ বিষয়ক প্রস্তাবনা উপস্থাপন

 In চাঁদপুর, প্রধান খবর

স্টাফ রিপোর্টারঃ
স্বেচ্ছাসেবী সংগঠন বি রিলেটেড টু অডিও ভিজ্যুয়াল এডুকেশন (ব্রেইভ) এর উদ্যোগে গতকাল চাঁদপুর সরকারি মহিলা কলেজ-এ শ্রেণিকক্ষে অডিও ভিজ্যুয়াল মাধ্যমে ছাত্রছাত্রীদের উপযোগী অডিও ভিজ্যুয়াল নির্মাণ এবং প্রদর্শন করার ব্যবস্থা, ডিজিটাল উপস্থিতির ব্যবস্থা, ডায়নামিক ওয়েব সাইট পরিচালনার জন্য সমন্বিত ব্যবস্থা ব্যবস্থা গড়ে তুলতে দুই বৎসর ব্যাপী কার্যক্রমের প্রস্তাবনা উপস্থাপন করা হয়।

ডিজিটাল শিক্ষা বাস্তবায়নের উদ্দেশ্যে অভিজ্ঞ শিক্ষক, স্বেচ্ছাসেবী ছাত্রীদের সমন্বয়ে একটি দল গঠন করে প্রশিক্ষণ গ্রহণ, কনটেন্ট নির্মাণ , ডিজিট্যাল উপস্থিতি বাস্তবায়নে প্রয়োজনীয় সফটওয়্যার পরিচালনা শীর্ষক প্রস্তাবনা উপস্থাপন করেন বি রিলেটেড টু অডিও ভিজ্যুয়াল এডুকেশন (ব্রেইভ) সভাপতি রূপক রায়।

চাঁদপুর সরকারি মহিলা কলেজ এর শিক্ষক মিলনায়তনে উপস্থিত শিক্ষকদের সম্মুখে উপস্থাপিত এ প্রস্তাবনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এম এ মতিন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ জনাব মোঃ মাসুদুর রহমান এবং চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি জনাব শরীফ চৌধুরী। শিক্ষক পরিষদের সম্পাদক জনাব ইকবাল হোসেন খান এর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে ডিজিটাল শিক্ষা বিষয়ে বিশেষ আলোচনায় চাঁদপুর সরকারি মহিলা কলেজের শিক্ষকবৃন্দ ও ব্রেইভ সদস্যগন উপস্থিত ছিলেন।

Recent Posts

Leave a Comment