চাঁদপুর পৌরসভার খানা তালিকা প্রণয়ন কার্যক্রম শুরু ৭ নভেম্বর

 In চাঁদপুর

আগামী ৭ নভেম্বর হতে ১০ দিনব্যাপী চাঁদপুর পৌরসভার খানা তালিকা প্রণয়ন কার্যক্রম শুরু হবে। কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে পৌর এলাকার মেয়র, জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

গত ২৫ সেপ্টেম্বর সকাল ১১টায় চাঁদপুর পৌর পাঠাগারে আয়োজিত সভায় পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, জনস্বার্থে দেশের উন্নয়নে আমাদের সঠিক পরিসংখ্যান তৈরি করা উচিত। পরিসংখ্যান কার্যক্রম যাতে সঠিক ও নির্ভুল হয় সেদিকে লক্ষ্য রেখে কাজ করতে হবে। রাষ্ট্রীয় উন্নয়ন কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে সঠিক ও নির্ভুল গণনা একান্ত প্রয়োজন রয়েছে। তিনি আরো বলেন, আমাদের জনসংখ্যা যদি সঠিক নির্ণয় করা যায় এবং তাদের আর্থিক অবস্থা সম্পর্কে জানা যায় তাহলে দেশের উন্নয়ন কার্যক্রমকে তরান্বিত করা সহজ হবে।

জেলা পরিসংখ্যান অফিস আয়োজিত চাঁদপুর পৌরসভার শুমারি কমিটির সভায় বক্তব্য রাখেন জেলা পরিসংখ্যান অফিস চাঁদপুরের উপ-পরিচালক মোস্তফা আশরাফুজ্জামান, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এম এ মতিন মিয়া, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, জেলা ক্যাবের সভাপতি জীবন কানাই চক্রবর্তী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন প্রমুখ।

Recent Posts

Leave a Comment