স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিলেন মা

 In প্রধান খবর

রাজশাহী আদালতের উকিল বারে থাকা স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিয়ে গেলেন মা। সন্তানের দাবি নিয়ে মায়ের দায়ের করা মামলার শুনানির ধার্য দিনে সাবেক স্বামী তার সন্তান নিয়ে আদালতে হাজির হতে আসলে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় শিশুটির বাবা হৃদয় ইসলাম (৩৫) ও তার বড় ভাই আখতারুজ্জামান এবং মা হিরা বেগম আহত হয়েছেন বলে জানান আসামি পক্ষের আইনজীবী মোজাম্মেল হক।

তিনি জানান, রাজশাহী মহানগরীর গণকপাড়া এলাকার হৃদয় ইসলামের সঙ্গে নগরীর ডিঙ্গাডোবা এলাকার হিরা বেগমের বিয়ে হয় ১০ বছর আগে। তাদের হিমেল নামে সাত বছরের এক সন্তান আছে। হিমেলের জন্মের কিছুদিন পরে তাদের মধ্যে দম্পত্যকলহ বাধে। এক পর্যায়ে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর হিরা বেগম সন্তানের দাবি করে আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত রায় দেয় সন্তান হিমেল তার বাবার কাছেই থাকবে। তবে হিরা ওই রায়ের বিরুদ্ধে আদালতে আপিল করেন। ওই আপিল শুনানির দিন ছিল বৃহস্পতিবার।

হৃদয় ইসলাম জানান, তার সন্তান হিমেল ও বড় ভাই আখতারুজ্জামান উকিল বারে বসে ছিলেন। এ সময় হিরা বেগম তার লোকজন নিয়ে তাদের উপরে হামলা চালায়। হিরা ছাড়াও সাদ্দাম, সিরাজ, মুন্নাসহ ৫-৬ জন তাদের বেধড়ক মারপিট করে শিশু হিমেলকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় বলে জানান তিনি।

এ ব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে হৃদয় ইসলাম ও আখতারুজ্জামানকে উদ্ধার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা শিশুটিকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর শিশুটিকে উদ্ধারে নামবে পুলিশ বলে জানান ওসি।

Recent Posts

Leave a Comment