অপরাধে জড়ালে রোহিঙ্গাদের ছাড় দেয়া হবে না

 In চাঁদপুর, জাতীয়, প্রধান খবর

চাঁদপুর প্রতিনিধি

রোহিঙ্গারা যদি অপরাধে জড়ায়, তবে তাদেরকেও ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি। তিনি বলেন, ইতোমধ্যে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে, যার বিরুদ্ধে আমাদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ব্যবস্থা নিয়েছে। তবে আমরা আশা করছি, সকলের সহযোগিতা থাকলে রোহিঙ্গা সমস্যা আমরা অচিরেই কেটে উঠতে পারবো।

মন্ত্রী গতকাল দুপুরে চাঁদপুরের মতলবে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এ সময় তিনি তুরস্কের আন্তর্জাতিক সহযোগিতা ও সমন্বয় সংস্থা টিকার দেয়া ৩০০ মেট্রিক টন ত্রাণ সামগ্রী ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের মাঝে ৩০ কেজি করে ১০ হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তিনি আরোও বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য এখনো ত্রাণ তৎপরতা ও পুনর্বাসন কাজ অব্যাহত রয়েছে। এছাড়াও বন্যা মোকাবিলার জন্য সরকার বন্যাপ্রবণ এলাকায় নতুন নতুন আশ্রয়কেন্দ্র নির্মাণ করছে ও ঝুঁকিপূর্ণ মানুষদের ঘরবাড়ি উঁচু করে দিচ্ছে বলে তিনি জানান।

অনুষ্ঠানে টিকা’র সমন্বয়কারী আহমেদ রেফিক চিটিংকায়া, উপ-সমন্বয়কারী শেরিফ উজতুর্ক, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক ইফতেখার হোসেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী উপস্থিত ছিলেন।

Recent Posts

Leave a Comment