অরুন চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নির্বাচিত

 In দেশের ভেতর, প্রধান খবর, হাজীগঞ্জ উপজেলা

সংবাদদাতাঃ

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. আহসান হাবিব অরুন চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ (২০১৬-২০১৯) নির্বাচিত হয়েছেন। গত ১১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের যৌথ স্বাক্ষরিত বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা দলীয় প্যাডে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
রোটারিয়ান আহসান হাবিব অরুন সাপ্তাহিক নতুনেরডাক পত্রিকার প্রকাশক। তিনি হাজীগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি, উপজেলা প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগণস্টিক সেন্টার মালিক সমিতির সভাপতি, সুহিলপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, মেত্রী শিশু উদ্যান এন্ড জুনিয়র হাই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।
রোটারিয়ান আহসান হাবিব অরুন একজন সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেনীর ঠিকাদার। তিনি জেলার দুই বারের শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়েছিলেন। হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ২ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে দায়িত্ব পালন করে আসছেন।
রোটা. আহসান হাবিব আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল’কে ধন্যবাদ জানিয়ে তার দায়িত্ব যথাযথ পালনে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।
এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি আ-জীবন কাজ করে যাবো।
উল্লেখ্য, রোটা. আহসান হাবিব অরুন দ্বিতীয়বারের মতো গত ১১ ডিসেম্বর সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন।

Recent Posts

Leave a Comment