বিয়ের রাতেই স্ত্রীকে ছুরিকাঘাত ‘শারীরিক ভাবে অক্ষম স্বামী’

 In দেশের বাইরে, প্রধান খবর

ধুমধাম করেই হয়েছিল বিয়ে। চোখে ছিল অনেক স্বপ্ন। কিন্তু প্রথম রাতেই তা বদলে গেল দুঃস্বপ্নে। স্বামীর মারধর আর ছুরির আঘাতে ক্ষতবিক্ষত সেই তরুণী এখন আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে ভর্তি।

ভারতের অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলাতে ঘটেছে এই ঘটোণা। স্ত্রীর উপর শারীরিক নির্যাতন করার অভিযোগে গত শনিবার সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আদালতের নির্দেশে আপাতত জেল হেফাজতে রয়েছেন তিনি।

গত শুক্রবার চিত্তুর জেলার বাসিন্দা শৈলজার সঙ্গে প্রকাশ রেড্ডির বিয়ে হয়েছিল। মেয়ের মা-বাবা জানিয়েছেন, বেশ জাঁকজমক করেই বিয়ে হয়েছিল তাদের মেয়ের। বিয়ের রাতেই মেয়ের চিৎকার চেঁচামেচিতে ঘুম ভেঙে যায় তাদের। মেয়ে-জামাইয়ের ঘরের দরজা অনেক বার ধাক্কাধাক্কি করলেও তাঁরা তা খোলেননি।

এরপর দরজা ভেঙে ফেলা হয়।শৈলজার বাবা আরও জানান, দরজা ভেঙে তাঁরা দেখেন মারের চোটে শৈলজার চোখ-মুখ ফুলে গিয়েছে। তখনই তাদের কাছে মেয়ে অভিযোগ করেন, প্রকাশ শারীরিক ভাবে অক্ষম। এর পরেই তড়িঘড়ি তাঁকে স্থানীয় এক সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এরপর প্রকাশের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করে শৈলজার পরিবার। পুলিশের কাছে বয়ানে শৈলজার দাবি, “প্রথমে আমার মুখে ঘুঁষি মারে প্রকাশ। এরপর আমাকে লাথি মারতে থাকে। এতেও থামেনি। একটা ছুরি দিয়ে সারা শরীরে বার বার আঘাত করতে থাকে প্রকাশ। ’’

Recent Posts

Leave a Comment