চাঁদপুরে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী

 In চাঁদপুর সদর উপজেলা, প্রধান খবর

 

চাঁদপুর প্রতিনিধি

দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক আমাদের সময় এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে র‌্যালী, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। ২৮ মার্চ বুধবার সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে উৎসবমূখর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এতে চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের সাংবাদিক, রাজনীতিক, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। র‌্যালীটি শহর পদক্ষিণ করে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

পরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

বক্তরা বলেন, দৈনিক আমাদের সময় পত্রিকাটি জন্মলগ্ন থেকেই সত্য এবং তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আমরা আশা করবো দৈনিক আমাদের সময় আগামী দিনেও দেশের সকল সমস্যা ও অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনা এবং সাফল্যের খবর তুলে ধরবে। আমরা এই পত্রিকাটির আরো বেশী সাফল্য কামনা করছি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি এম এ লতিফের পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও জেলা ফুটবল ফেডারেশন এর সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, চাঁদপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন প্রমূখ।

Recent Posts

Leave a Comment