চাঁদপুর সদর উপজেলা জাতীয় পার্টির জরুরি সভা

 In চাঁদপুর সদর উপজেলা, প্রধান খবর, রাজনীতি

স্টাফ রিপোটার
চাঁদপুর সদর উপজেলা জাতীয় পার্টির জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চেয়ারম্যান ঘাট সুইটি সেন্টারের অ্যাড. মোহাম্মদ মহসিন খানের চেম্বারে সদর উপজেলার সকল ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ মহসিন খান। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমানে আমরা দেখছি আন্দোলন হয় ভোটের জন্য। দেশ ও দেশের মানুষের জন্য কোন আন্দোলন হয় না। বাংলাদেশে যদি উন্নয়ন করে থাকে, একমাত্র জাতীয় পার্টির আমলে হয়েছে। দেশ চালাতে হলে দক্ষতা ও মেধা প্রয়োজন। একমাত্র আলহাজ হুসাইন মোহাম্মদ এরশাদ এর’ই দেশ চালানোর দক্ষতা ও মেধা রয়েছে। জাতীয় পার্টি শান্তি ও সু-শৃঙ্খল দল। এ দল কখনও হরতাল, রাহাজানি, নৈরাজ্য সৃষ্টি করে না। দেশের শান্তি ও উন্নয়নের জন্য এরশাদের প্রয়োজন। সোনার বাংলা গড়তে এরশাদের দরকার। দেশের উন্নয়নে ও মানুষের কল্যাণে জাতীয় পার্টির পতাকা তলে ঐক্যবদ্ধ থেকে এরশাদের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি জাকির হোসেন হিরুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আঃ শুক্কুর মাস্টার, হাসান শেখ, কেন্দ্রীয় ছাত্র সমাজের বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ হোসেন পাটওয়ারী, সদর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মমিন শেখ, ত্রাণ সম্পাদক মো. আলম তালুকদার, চাঁদপুর সরকারি কলেজ ছাত্র সমাজ সভাপতি আরিফুর ইসলাম।
অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বিষ্ণুপুর জাতীয় আর্শিকাটি জাতীয় পার্টির আহ্বায়ক ছলেমান ছৌধুরী, শাহ্মাহমুদ জাতীয় পার্টির সদস্য সচিব জসিম গাজী, সদস্য হারুনুর রশীদ, রামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইকবাল তালুকদার, মৈশাদী ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ খান খোকন, তরপুরচন্ডী জাতীয় পার্টির আহ্বায়ক স্বপন ডাক্তার, যুগ্ম-আহ্বায়ক মালেক খান, বাগাদী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আকবর মাস্টার, ইউনিয়ন ওলামা পার্টির সদস্য সচিব আলহাজ মাও. আবু বক্কর সিদ্দিক ফরাজী, বালিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সিপন শেখ, হারুনুর রশীদ, লক্ষ্মীপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক হক বেপারী, সদস্য সচিব ডাক্তার মোর্শেদুর রহমান,যুগ্ম-আহ্বায়ক আনোয়ার হোসেন খান, ইব্রাহিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ডা. আঃ জলিল, চান্দ্রা ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শাহ আলম, সহ-সভাপতি আরশাদ শেখ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, রাজরাজেশ্বর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শেকুলসহ সদর উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দে ও বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দের।
উক্ত মতবিনিময় সভায় বেশ কিছু সিধান্ত গ্রহণ করা হয়। আগামী এপ্রিল মাসে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে। লক্ষ্মীপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক হক বেপারী, সদস্য সচিব ডাক্তার মোর্শেদুর রহমান। মৈশাদী ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ খান খোকনের নাম ঘোষণা করা হয়। চান্দ্রা ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন সমন্বয় কমিটি গঠন করা হয়। কমিটিতে সমন্বয়ক হিসেবে রয়েছে শাহ আলম খান, মিজানুর রহমান জমাদার, মান্নান হাওলাদার, আরশাদ।

Recent Posts

Leave a Comment