চাঁদপুরে ২১৭ভরি চোরাই স্বর্ণ উদ্ধার

 In চাঁদপুর, দেশের ভেতর, প্রধান খবর, ফরিদগঞ্জ উপজেলা

 

চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ২১৭ ভরি স্বর্ণ ও নগদ ১১ লাখ ২৪ হাজার টাকা উদ্ধার করেছ পুলিশ। এসময় আনোয়ার হোসেন গাজী নামে চোর চক্রের এক সদস্যকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বড়ালি গ্রামের রাজা অন্ধেরবাড়ি থেকে ঢাকার গুলশান ও ফরিদগঞ্জ থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করে।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম জানান, শনিবার (১৪ এপ্রিল) দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম চরবড়ালী গ্রামের আনোয়ার হোসেন গাজী আনুর ছেলে সাদ্দামসহ (২৬) চোর চক্রের সদস্যরা আমিন জুয়েলার্স থেকে স্বর্ন ও নগদ টাকা চুরি করে। পরে টাকা ও স্বর্ণ নিয়ে সাদ্দাম তার খালার বাড়ি চরবড়ালী রাজা অন্ধের বাড়িতে রাখেন। তিনি বলেন, সাদ্দাম ও তার বাবা ঢাকায় থাকেন। কিন্তু চুরির ঘটনার পর সাদ্দামের বাবা আনোয়ার তার খালার বাড়িতে চলে যায়। তবে ঘটনার পর থেকে সাদ্দাম পলাতক রয়েছে।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে গুলশান থানার পুলিশ তাদের অবস্থান জানতে পারে। মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ থানা পুলিশের সহায়তায় গুলশান থানার পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলামসহ পুলিশ সদস্যরা অভিযান শুরু করে। এসময় রাজা অন্ধের বাড়ি থেকে স্বর্ণ ও নগদ টাকাসহ আনোয়ার হোসেন গাজীকে আটক করে। উদ্ধার হওয়া স্বর্ণালঙ্কার ও টাকাসহ আটক আনোয়ার হোসেন গাজীকে নিয়ে দুপুরেই ফরিদগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ইতোমধ্যে তারা ঢাকা পৌছে গেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।
প্রসঙ্গত, রাজধানীর গুলশান-২ নম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশনের একটি মার্কেটের আমিন জুয়েলার্সের একটি শো-রুমের ছাদ কেটে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। যদিও কমপক্ষে ৬শ ভরি স্বর্ণ ও নগদ ২২ লাখ টাকা চুরি হয়েছে বলে মালিকপক্ষ দাবি করেছেন।

Recent Posts

Leave a Comment