চাঁদপুর শহরের ১শ’ ৫৯ নরসুন্দর শিল্পী পেলো শিক্ষামন্ত্রীর উপহার

 In চাঁদপুর, চাঁদপুর সদর উপজেলা, প্রধান খবর

স্টাফ রিপোর্টার:

 

চাঁদপুর পৌর এলাকার কর্মহীন ১শ’ ৫৯ নরসুন্দর শিল্পীর মাঝে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির পক্ষ থেকে করোনা মহামারীর এ দুর্যোগকালীন সময়ে তাদের উপহার প্রদান করা হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরে চলছে লকডাউন। এর ফলে যোগাযোগ ব্যবস্থাসহ দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে ক্ষুদ্র ব্যবসায়ী ও এসব প্রতিষ্ঠানের কর্মচারীরা। তাই এ সকল ক্ষুদ্র দোকানি ও তাদের কর্মচারীদের কথা চিন্তা করে শিক্ষামন্ত্রীর নির্দেশে চাঁদপুর পৌর এলাকার কর্মহীন ১শ’ ৫৯ জন নরসুন্দর শিল্পীর মাঝে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির পক্ষ থেকে এ উপহার প্রদান করা হয়।

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এ অসহায় নরসুন্দরদের কথা মনে রেখে তাদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। এজন্যে তারা দীপু মনির কাছে কৃতজ্ঞ।

গতকাল রোববার দুপুরে শিক্ষমন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনের তৃতীয় তলায় সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মাঝে উপহারস্বরূপ খাদ্যসামগ্রী প্রদান করেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মন্ত্রীর চাঁদপুরস্থ প্রতিনিধি অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, পৌর আওয়ামী লীগ নেতা সঞ্জিত পোদ্দার, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন প্রমুখ।

Recent Posts

Leave a Comment