করোনা: চাঁদপুরে নতুন আক্রান্ত ৪৯জন, মৃত ৩

 In চাঁদপুর

বিশাল দাস :

চাঁদপুর জেলায় নতুন করে আরো ৪৯জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মৃত্যুবরণ করেছে ৩জন। ২৭জুন মোট ১০০টি নমুনা পরিক্ষার রিপোর্ট এসেছে। এরমধ্যে ৪৯টি পজেটিভ এবং বাকী রিপোর্র্টগুলি নেগেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৩জনে এবং আক্রান্ত মোট ৮০০জন। এ পর্যন্ত উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন শতাধিক মানুষ। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ শাখাওয়াত উল্লাহ।

২৭জুন মৃত তিন জন হলেন : চাঁদপুর সদর মাদ্রাসা রোডের সামছুল হক(৮০), মতলব উত্তর উপজেলার ২জন এরমধ্যে জাকির হোসেন(৫৫) এবং অপরজনের নাম তাৎক্ষনিক জানা যায়নি।

২৭জুন নতুন ৪৯জন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৬জন, হাইমচরে ৯, মতলব উত্তরে ১৫জন, মতলব দক্ষিণে ৫, হাজীগঞ্জ ৬ ও কচুয়ার ৩ জন।

জেলায় ৮০০জন আক্রান্তের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৩০৬জন, ফরিদগঞ্জে ৭৮জন, হাজীগঞ্জে ৮৩জন, মতলব দক্ষিণে ৮৪জন, শাহরাস্তিতে ৯৩ জন, কচুয়ায় ৩৪ জন, মতলব উত্তরে ৬১ জন ও হাইমচরে ৬১ জন। বাকিদের মধ্যে ৪জন ঢাকা, ০২ লক্ষ্মীপুরে, মতলব দক্ষিণ আইসিডিডিআরবি হতে প্রাপ্ত ২৭ এবং কুমিল্লা মেডিকেল কলেজ হতে ১ এবং নারায়ণগঞ্জ থেকে আগত ১ জন আক্রান্ত হয়ে চাঁদপুরে এসেছে।

এছাড়া জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ৫৩ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৪ জন, কচুয়ায় ৫ জন, ফরিদগঞ্জে ৬ জন, মতলব দক্ষিণে ২, হাজীগঞ্জে ১৪ জন, মতলব উত্তরে ৮ জন ও শাহরাস্তিতে ৪জন।

Recent Posts

Leave a Comment