ফিরলেন বাটলার-আর্চার, টি-টোয়েন্টিতে নেই রুট

 In খেলাধুলা

স্পোর্টস ডেস্ক :

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকার পর অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সীমিত ওভারের সিরিজের জন্য দলে ফিরেছেন জোফরা আর্চার ও জস বাটলার। তবে ওয়ানডেতে থাকলেও টি-টোয়েন্টির জন্য ঘোষিত স্কোয়াডে নেই ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট।

এছাড়া ইংলিশদের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে অন্তর্ভূক্ত হয়েছেন মার্ক উড ও স্যাম কারেন। অন্যদিকে ক্রিস ওকস আছেন কেবল ৫০ ওভারের ক্রিকেটের জন্য।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের অংশ ছিলেন সাকিব মাহমুদ। এবার টি-টোয়েন্টিতে লাইম লিভিংস্টোন ও ওয়ানডেতে জো ডেনলির সঙ্গে তার জায়গা হয়েছে ওয়ানডে ও টি-টোয়েন্টির রিজার্ভস বেঞ্চে।

দুই দলের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে সাউদাম্পটনের অ্যাজেস বোলে। তিনটি ম্যাচ হবে ৪, ৬ ও ৮ সেপ্টেম্বর। তিন ওয়ানডে হবে ১১, ১৩ ও ১৬ সেপ্টেম্বর।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম বেন্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, জো ডেনলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, মার্ক উড।

রিজার্ভস: লাইয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম বেন্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, আদিল রশিদ, জো রুট, ক্রিস ওকস, মার্ক উড।

রিজার্ভস: জো ডেনলি, সাকিব মাহমুদ।

Recent Posts

Leave a Comment