তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগ

 In চাঁদপুর, চাঁদপুর সদর উপজেলা

নজরুল ইসলাম আতিক:

চাঁদপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রী(১০) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নুরুল্লাপুর গ্রামের গাজী বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, ধর্ষিতার মা একজন ডায়বেটিক রোগী। প্রতিদিনের মত বুধবার (১৮ নভেম্বর) সকালে ফজর নামাজ শেষে হাঁটতে বের হয় তিনি। সেই সুযোগে একই বাড়ির বারেক গাজীর ছেলে তিন সন্তানের জনক হাসিম গাজী (৩৫) দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে এবং দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণ করে । এক পর্যায়ে মেয়েটি চিৎকার শুরু করলে তার মা দৌড়ে ছুটে আসে। এসময় ধর্ষক নিজেই ভেতর থেকে দরজা খুলে দেয় এবং ধর্ষিতার মায়ের পা জড়িয়ে ধরে কান্নাকাটি শুরু করে এবং ক্ষমা চাইতে থাকে। পরে শিশুটির মা বুধবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক নাসিম উদ্দিন।

এ বিষয়ে ঘটনার তদন্ত কর্মকর্তা (এস আই) পলাশ বড়ুয়া জানান, মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আসামি এখনো পলাতক রয়েছে। তাকে আটক করার জন্য আমরা মোবাইল ট্রেকিং সহ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হারুনুর রশিদ জানান, আমরা এ পর্যন্ত আসামিকে আটক করার জন্য তার বাড়িতে তিনবার তল্লাশি চালিয়েছে। খুব শীঘ্রই তাকে আটক করা হবে।

Recent Posts

Leave a Comment