শাহরাস্তির সূচিপাড়া দক্ষিন ইউপিতে বিট পুলিশিংয়ের জনসচেতনতামূলক সভা

 In চাঁদপুর, শাহরাস্তি উপজেলা

মোঃ জামাল হোসেনঃ

মুজিব বর্ষের অঙ্গীকার,  পুলিশ হবে জনতার এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুরের শাহরাস্তিতে  ধর্ষণের চলমান পরিস্থিতিতে শাহরাস্তি থানা বিট পুলিশিং এর উদ্যোগে নারীর প্রতি সহিংসতা রোধ ও নারী নির্যাতন প্রতিরোধ কল্পে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।  ২১ নভেম্বর শনিবার সূচীপাড়া দঃ  ইউনিয়নের ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১০ নং বিট পুলিশিং এর আয়োজনে এ জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং এর সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  শাহরাস্তি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মান্নান ।

বিট পুলিশিং এর  সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির সেন্টুর সঞ্চালনায়  আরো বক্তব্য রাখেন বিট পুলিশিং এর উপদেষ্টা মোঃ শাহজাহান পাটোয়ারী, মোঃ মনসুর আহমেদ, সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই মোঃ মোজাম্মেল হক, বিভিন্ন ওয়ার্ডের বিট পুলিশিং এর নেতৃবৃন্দ ও বাজার ব্যবসায়ী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মান্নান জানান, সমাজের যে কোনো অপরাধ আপনাদের সহযোগিতায় নির্মূল করা সম্ভব। জনসচেতনতা মূলক সভায় মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদ ও সমাজের বিভিন্ন অসঙ্গতি সম্পর্কে সচেতন ও মূল্যবোধ সৃষ্টি লক্ষ্যে এলাকার চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি, গ্রামবাসীর উপস্থিতিতে এর প্রতিকার ও আইনি সহযোগিতা নেওয়ার জন্য তিনি আহ্বান করেন।

Recent Posts

Leave a Comment