ফরিদগঞ্জে তেলের লরি ও সিএনজি’র মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত

 In চাঁদপুর, ফরিদগঞ্জ উপজেলা, লিড নিউজ

ফরিদগঞ্জ প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলের লরি সাথে সিএনজি’র মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত হয়। নিহতরা হলেন সিএনজি’র চালক জাহাঙ্গীর (৪০), সিএনজি’র যাত্রী রুমা বেগম (৩০) ও মামুন (৩৫)। আজ পহেলা ডিসেম্বর মঙ্গলবার সকালে চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কে সরকারি হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন এবং সিএনজি স্কুটার উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানান, চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সকাল পোনে আটটার দিকে রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসা মেঘনা অয়েলের একটি তেলবাহী লরির (নোয়াখালী-ট ০৫-০০৬৭) চাকা ফেটে বিপরীত দিক থেকে আসা সিএনজি স্কুটারের (লক্ষ্মীপুর-থ ১১-৬৮৬৭) মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় তেলবাহী লরি ও সিএনজি স্কুটারটি পাশ^বর্তী খালে পড়ে যায়। এতে সিএনজি স্কুটারের তিনজন যাত্রী গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: সুবত সাহা সিএনজি স্কুটার চালক জাহাঙ্গীর আলম (৪০) ও যাত্রী রুমা বেগম (৩০)কে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মামুন (৩৫)কে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহত মামুনও মৃত্যু বরণ করেন।
নিহত সিএনজি স্কুটার চালকের বাড়ী পাশ^বর্তী রায়পুর উপজেলায় এবং নিহত রুমা বেগমের বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে। এছাড়া গুরুতর আহত মামুনের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার শোল্লায়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, তেলের লরির চালক পলাতক রয়েছেন। সিএনজি ও তেলের লরিটি পুলিশি হেফাজতে রয়েছে।

Recent Posts

Leave a Comment