রাসেল হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাংবাদিক মেহেদী হাছান

 In চাঁদপুর, হাজীগঞ্জ উপজেলা

মো.মজিবুর রহমান রনি:

আসন্ন হাজীগঞ্জে পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. রাসেল হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাংবাদিক মেহেদী হাসান। শনিবার বিকালে হাজীগঞ্জ বাজারের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীমের সভাপতিত্বে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
জানা গেছে, আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে হাজীগঞ্জ পৌরসভার নির্বাচন। ওই নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে সাংবাদিক মেহেদী হাছান মনোনয়নপত্র সংগ্রহ করেন। যাচাই বাচাইয়ে তার মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়। অবশেষে তার বাড়ির আরেক প্রার্থী মো রাসেল হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।
সংবাদ সম্মেলনে মেহেদী হাছান জানান, তার ওয়ার্ডের এবং নিজ বাড়ির গণ্যমান্য ব্যক্তি ও তার সমর্থকদের আহবানে তিনি মো রাসেলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াই।
হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার এর পরিচালনায় সাংবাদিক সম্মেলনে কাউন্সিলর প্রার্থী মো রাসেল হোসেন, আবদুল আউয়াল, অমর ফারক সর্দার, কাউছার আহমেদ, কামাল হোসেন, শহীদ উল্যাহ্সহ গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

Recent Posts

Leave a Comment