যারা মানুষকে পুড়িয়ে মারে তারা মানুষ নয় পশু

 In শীর্ষ খবর



শাহরিয়ার খান কৌশিক ॥

ঃ নিরীহ মানুষকে যরা পুরিয়ে মারছে তারা মানুষ নয় তারা পশু। এখন সময় এসেছে পশুদের পশুর মতই সায়েস্থা writing an essay করার। এমন কথা জানিয়েছেন, বাংলাদেশ সরকারের সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের সংসদিয় স্থায়ি কমিটির সভাপতি ডাঃ দীপু মনি এমপি।

গতকাল শুক্রবার বিকেল ৫টায় চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রায় দূবৃর্ত্তের পেট্রোল বোমা হামলায় নিরিহ ট্রাক চালকে হত্যা ও ৪জনকে আহত করার প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগের এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আরো বলেন, যারা নিরিহ মানুষকে পেট্রোল বোমা মেরে পুরিয়ে মারে তারা পশুর চেয়েও খারাপ। তারা মানুষের কাতারে পরে না।

তাই এখন সময় এসেছে এই সকল পশুদের পশুর মত করে সায়েস্থা করার। বিগত ৬বছর ক্ষমতায় থাকাকালিন সময় আমরা প্রতিপক্ষ রাজনৈতিক দলের কাইকে হয়রানি করিনি। তিনি বলেন, চাঁদপুর শান্তিপ্রিয় এলাকা, এখানকার মানুষ এখানে যারাই শান্তি বিন্ষ্ট করবে তাদেরকে আর রেহাই দেয়া হবে না। তিনি পুলিশ প্রশাসনকে অনুরোধ জানিয়ে বলেন, নেক্কারজনক এসব ঘটনা যারাই ঘটাচ্ছে সেইসব আপরাধীদের চিহ্নিত করে তাদেরকে best resume writing services in houston শাস্তির ব্যাবস্থা করুন। ডাঃ দীপু মনি এমপি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে বিএনপি-জামায়াত আপশক্তি তখন সন্ত্রাস, জঙ্গিবাদি কর্মকান্ড করে দেশকে how to spy a phone remotely পিছিয়ে দেয়ার চেষ্টায় লিপ্ত। তিনি পেট্রোল বোমায় নিহত ট্রাক চালক জাহাঙ্গিরের রুহের মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং যারা আহত হয়েছেন তাদের দ্রুত আরগ্য কামনা করেন। দীপু মনি এমপি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দল, দেশ ও এলকার সার্থে সুদৃঢ় does mobile phone spy software work ঐক্য বজায় রাখতে হবে। ঐক্য না থাকলে ফাঁক ফোকর দিয়ে অন্যায়কারীরা সুযোগ নিবে। আমার ব্যাক্তিগত পছন্দ অপছন্দ মূখ্য হবে না। অপশক্তির বিরুদ্ধে দলের ঐক্য বজায় রাখার আহ্বান জনান। চাঁদপুর পৌরসভা নির্বাচন প্রসঙ্গে ডাঃ দীপু মনি এমপি বলেন, আমারা ক্ষমতায় থেকেও উপজেলা নির্বাচন অবাদ সুষ্ঠ ও নিরপেক্ষ করেছি। কোনো প্রভাব বিস্তার করা হয়নি। চাঁদপুর পৌরসভা নির্বাচন হবে শান্তিপূর্ন এবং সচ্ছ নির্বাচন হবে। কোনো আপপ্রচারে কান spy on someones phone free না দেয়ার জন্য ভোটারদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারবে এবং শান্তিপূর্নভাবে ভোট হবে। তিনি বলেন, তার নির্বাচনি এলাকায় যে উন্নয়ন হয়েছে তা ভবিষতে অব্যাহত থাকবে। চান্দ্রা ও রঘুনাথপুরে পেট্রোল বোমা হামলার ঘটনাকে জঘন্য, নিলজ্য বর্বরোচিত ও ইসলাম বিরোধী নর-হত্যা বলে আখ্যায়িত করে ঘটনার তীব্র নিন্দা জানান। প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. জহিরুল ইসলা, সদর উপজেলা আ’লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজি, যুগ্ম সম্পাদক আঃ http://spyoncell-phone.com/ আজিজ খান বাদল, জেলা যুবলীগ আহ্বায়ক মিজানুর রহমান কালু ভুইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি শেখ আব্দুল মোতালেব, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান তৃপ্তি। চান্দ্রা ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী সায়েদুর রহমান বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীর পরিচালনায় আরো বক্তব্য ইউনিয়ন যুগ্ন সম্পাদক লক্ষন সরকার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল খান, হাবিবুল বাসার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জাহিদ হোসেন টিটু, ইউনিয়ন ছাত্রলী সাবেক সভাপতি ফাইমুল ইসলাম শশি, বর্তমান সভাপতি ইব্রাহিম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেনুু বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর spy phone app রহমান ট

Is the definitely if it. Wakes softer terms. None was worried with weight cialis online this day and sort feel I start gift?

Recent Posts