ঘটনাটি মর্মান্তিক

 In বিশেষ প্রতিবেদন

 

ঘটনাটি মর্মান্তিক

ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইনে দাঁড়িয়ে ট্রেনের ছবি তুলতে গিয়ে আরেক ট্রেনে কাটা পড়ে তিন শিশুর মৃত্যু হয়েছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের ভাদুঘর ভূইয়াপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেলপথে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া রেল পুলিশের ওসি আব্দুস সাত্তার।

নিহতরা হল ভাদুঘর ভূইয়াপাড়া এলাকার কাউছার মিয়ার ছেলে শুভ (১১), আনিস মিয়ার ছেলে পারভেজ (১৪) ও পাহাড় মিয়ার ছেলে মোনায়েম রিপন (১২)।

এলাকাবাসী জানায়, নিহত শুভ ও পারভেজ সম্পর্কে খালাতো ভাই। শুভ খালার বাড়িতে বেড়াতে এসেছিল। ট্রেন দেখতেই ওই তিন শিশু রেল লাইনে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে ভাদুঘর ভূইয়াপাড়া এলাকায় ট্রেন লাইনে বসে শুভ, পারভেজ ও রিপন কথা বলছিল। এ সময় পাশের লাইন দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন আসছিল। তা দেখে মুঠোফোনে তারা ছবি তুলতে যায়। ওই তিনজন সে লাইনে দাঁড়িয়েছিল একই সময়ে সেই লাইন দিয়ে ভৈরবগামী বাল্লা লোকাল ট্রেন আসছিল, যা ওই তিনজন খেয়াল করেনি।

ওই লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে পারভেজ ও শুভ ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত মোনায়েমকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল ও পরে সেখান থেকে ঢাকায় আনার পথে মারা যায়।

এদিকে নিহতদের মৃত্যুতে তাদের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুর্ঘটনার বিষয়ে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মো. আব্দুস সাত্তার জানান, মুঠোফোনে ট্রেনের ছবি তুলতে গিয়েই তারা কাটা পড়ে বলে নিশ্চিত হওয়া গেছে।

Recent Posts

Leave a Comment