চাঁদপুর সদর ও শহর জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভা

 In চাঁদপুর সদর উপজেলা, দেশের ভেতর, প্রধান খবর

প্রতিবেদকঃ
চাঁদপুর সদর উপজেলা ও শহর জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে শহরের মিশন রোডস্থ শহর জাতীয় পার্টিার অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ মহসিন খান। তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর সদর উপজেলা ও শহর জাতীয় পার্টির অনেক শক্তিশালী ও উজ্জিবিত। বিগত দিনে যারা দলের জন্য কষ্ট করেছে, তারা দল থেকে কিছুই পায়নি বরং তারাই দলে বিভিন্ন অবস্থানে রয়েছে। আর যারা দল থেকে সুবিধা নিয়েছে তারাই দল থেকে বেরিয়ে গেছে। জাতীয় পার্টিতে কোন গ্রুপিং নেই। জাতীয় পার্টি সু-শৃঙ্খল দল।

 

১২নং ওয়ার্ড জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি (অব) দারোগা মুনসুর আলী আখন্দের সভাপতিত্বে এবং শহর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম খানের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রসমাজের পরিশে বিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন পাটোয়ারী, শহর জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক কোরাবান আলী বেপারী, মো. কামরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুজ্জামান কালু, সদস্য নুরুল ইসলাম বেপারী, ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আলী মুন্সি, সাংগঠনিক সম্পাদক রফিক হাওলাদার, ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সদস্য ইসমাইল মাঝি, মনির মাতাব্বর, ১১নং ওয়ার্ড জাতীয় পার্টির সহ সভাপতি নাছির বেপারী ১৩নং ওয়ার্ড জাতীয় পার্টির দপ্তর সম্পাদক রশিদ গাজী, ১৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সদস্য মনির পাটোয়ারীসহ সদর উপজেলা ও শহর জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে যেসব উপজেলা, পৌর সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে সকলে সহযোগিতা কামনা করেন নেতা কর্মীরা।

Recent Posts

Leave a Comment