আজ থেকে ৫ম বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

 In খেলাধুলা, চাঁদপুর সদর উপজেলা

 

আজ সোমবার থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে ৫ম বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। হাজীগঞ্জ পৌরসভার মেয়রের পৃষ্ঠপোষকতায় উদ্বোধনী খেলায় আজ অংশগ্রহণ করবে ইয়ুথ ক্লাব ও প্রফেসর পাড়া ক্রীড়া চক্র। সকাল সাড়ে ৯ টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

সাদা-বলে রঙ্গিন ড্রেসে এ টুর্নামেন্টে অংশ নিয়েছে ৬ টি দল। দলগুলো হলো : শেখ রাসেল ক্রীড়া চক্র, ইয়ুথ ক্লাব, চাঁদপুর ক্রিকেট একাডেমী, অঙ্গনা এসএস, ক্রিকেট কোচিং সেন্টার ও প্রফেসর পাড়া ক্রীড়া চক্র।

জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

উদ্বোধনী অনুষ্ঠানসহ টুর্নামেন্টের খেলাগুলোতে সকলকে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।

Recent Posts

Leave a Comment