আরামদায়ক ও নিরাপদ হওয়ায় ট্রেনের প্রতি মানুষের আগ্রহ বেশী: রেলমন্ত্রী

 In জাতীয়, প্রধান খবর

বিশেষ সংবাদদাতাঃ
রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক আজ ৩১ আগস্ট বৃহস্প্রতিবার বিকালে ঢাকা বিমান বন্দর রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন। এ সময় তিনি ঈদ উপলক্ষে ঘরমুখো ট্রেন যাত্রীদের সাথে কুশল বিনিময় করেন। ট্রেনের ভিতরের পরিবেশ সম্পর্কে খোজ নেন। যাত্রীরা যাতে নিরাপত্তার সাথে ট্রেনে উঠতে পারে তার ব্যবস্থা করতে সংশ্লিস্টদের নির্দেশ দেন।

পরে মন্ত্রী সাংবাদিকদের সামনে বক্তব্যে বলেন, আরামদায়ক ও নিরাপদ হওয়ায় ট্রেনের প্রতি মানুষের আগ্রহ বেশী। ঈদ উপলক্ষে অতিরিক্ত কোচ সংযোজন করা হয়েছে, বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে যাতে অধিক সংখ্যক যাত্রী পরিবহন করা যায়। এ বছর সর্বোচ্চ ২ লাখ ৭০ হাজার যাত্রী প্রতিদিন রেলওয়ের মাধ্যমে পরিবহন করা হবে বলে মন্ত্রী এ সময় উল্লেখ করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রেলমন্ত্রী বলেন সিডিউল বিপর্যয়ের কোন সম্ভাবনা নাই। মন্ত্রী আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে রেলওয়ের যাত্রীদের সেবা দেয়ার জন্য নতুন নতুন কোচ নতুন নতুন ইঞ্জিন আমদানি করা হচ্ছে। যাত্রীদের সেবা দেয়াই আমাদের মূল লক্ষ্য সেই লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি।

এ সময় রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ মোফাজ্জেল হোসেন, রেলওয়ের মহাপরিচালক মোঃ আমজাদ হোসেন সহ মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Recent Posts

Leave a Comment