জেলেদের জালে উঠে এলো অচেতন নারী

 In প্রধান খবর
বরিশঅল সংবাদদাতাঃ
বরিশালে জেলেদের জালে মাছের বদলে উঠে এলো অচেতন এক নারীর দেহ। ঘটনাটি নিয়ে ব্যাপক সাড়া পড়েছে জেলে পাড়ায়। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কীর্তনখোলা নদীর তালতলা খেয়াঘাট এলাকায়। খবর পেয়ে পুলিশ অজ্ঞাতনামা ওই নারীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার এএসআই রেজাউল করিম বলেন, নদী থেকে এক অচেতন নারীকে উদ্ধার করা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে তিনি তালতলি খেয়াঘাট এলাকায় যান এবং ওই নারীকে অজ্ঞান অবস্থায় সেখান থেকে হাসপাতালে নিয়ে আসেন।
তালতলি খেয়াঘাট এলাকাবাসীর বরাদ দিয়ে তিনি বলেন, আজ বুধবার বিকেলের দিকে কীর্তনখোলা নদীর তালতলি পয়েন্ট থেকে জেলেদের জালে ঐ নারী উঠে আসে। প্রথমে মৃত ভাবলেও পরীক্ষাকরে জেলেরা দেখেন সে তখনও জীবিত। নাড়ি চলছে। প্রাথমিক পর্যায় জেলেরা তার জ্ঞান ফেরানোর চেস্টা করে। কিন্তু ব্যর্থ হয়ে তারা পুলিশের কাছে হস্তান্তর করেন। বর্তমানে ওই নারী হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক দাস রনবির জানান, রাত সাড়ে ৮ টা দিকে তার জ্ঞান ফিরলেও তিনি কিছু বলতে পারছেন না। তাই তাকে আরো পর্যবেক্ষণে রাখা হয়েছে।
Recent Posts

Leave a Comment