লঞ্চযোগে কাজে ফিরছে মানুষ

 In চাঁদপুর

চাঁদপুর প্রতিনিধি
ঈদের আনন্দ ভাগাভাগি শেষে চাঁদপুর থেকে লঞ্চযোগে কর্মে ফিরছে মানুষ। চাঁদপুর মাদ্রাসা রোড অস্থায়ী নৌ টার্মিনাল থেকে নির্ধারিত সময়ে ছেড়ে যাচ্ছে লঞ্চ। যাত্রী চাপ অনেক বেশি থাকায় একটু বিড়ম্বনায় পড়ছেন যাত্রীরা। এ নিয়ে আছে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও অধিকাংশ যাত্রীই ব্যবস্থাপনায় অনেক খুশি। যদিও কোনো কোনো যাত্রীর অভিযোগ ডেক এ বসার এতোটুকু জায়গা নেই। টিকিটও পাওয়া যায় না।
এমভি সোনার তরী ও রফরফ লঞ্চের যাত্রী আবু সুফিয়ান, মোবারক হোসেন ও ফাতেমা বেগম জানান, কষ্ট হলেও যেতে হবে। কারণ কাল থেকে বাচ্ছাদের স্কুল খোলা। তাছাড়া ছুটিও শেষ। এমন সময়ে একটু কষ্ট সহ্য করতে তো হবেই।
অবশ্য বন্দর কর্তৃপক্ষ বলছে যাত্রীদের যাত্রা নির্ভেজাল ও আনন্দময় করতে তাদের পক্ষ থেকে সার্বিক তদারকি করা হচ্ছে। এবছর কোনো লঞ্চে অতিরিক্ত যাত্রী নেয়া হচ্ছে না দাবি করে মালিক প্রতিনিধি রুহুল আমিন বলেন, আমরা আশা রাখছি কোনো প্রকার দুর্ঘটনা ছাড়াই যেন মানুষ কাজে ফিরতে পারে। এক্ষেত্রে আমার সার্বিক সহযোগীতা অব্যাহত রয়েছে।
চাঁদপুর মাদ্রাসা রোড অস্থায়ী নৌ টার্মিনাল পরিবহন পরিদর্শক (ট্আিই) মোঃ রেজাউল করিম, জানান, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও বিআইডব্লিউটিএর তত্ত্ববধানে এবছর যাত্রীদের নিরাপত্তায় কাজ করছে।

Recent Posts

Leave a Comment