প্রায় সাড়ে তিনহাজার পিস ইয়াবাসহ দুইজন আটক

 In দেশের ভেতর

স্টাফ রিপোর্টার:
কুমিল্লায় প্রায় সাড়ে তিনহাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। ২৩ মার্চ রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের চাঁদপুরগামী সড়কে বিশেষ এ অভিযান পরিচালনা করে।
এসময় অভিনব কায়দায় মোটর সাইকেলে করে মাদক পরিবহনের সময় মাদক ব্যবসায়ী জনি ঘোষ (৩৬), পিতা- জয় ঘোষ, সাং- পূর্ব বলাখাল (মালিবাড়ি), থানা- হাজীগঞ্জ এবং মোঃ রনি শেখ (২৭), পিতা- মোঃ রমজান শেখ, সাং- শিলন্দিয়া (১৪নং ওয়ার্ড, রুস্তম শেখের বাড়ি), থানা- চাঁদপুর সদর, উভয় জেলা- চাঁদপুর দ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ সময় তাদের নিকট থেকে সর্বমোট ৩,৩৩০ (তিন হাজার তিনশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট, ০১টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয় এবং ০১টি মোটর সাইকেল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান থেকে ইয়াবা ট্যাবলেট আনয়ন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
উক্ত বিষয়ে ধৃত আসামী দ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

Recent Posts

Leave a Comment