করোনা: চাঁদপুরে পুলিশ সদস্য সহ আরো ৪৪জন আক্রান্ত

 In চাঁদপুর

বিশাল দাস :

চাঁদপুর জেলায় ১৫জন পুলিশ সদস্যসহ নতুন আরো ৪৪জন করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ৫৫৫জনে। প্রাণঘাতি এই করোনা ভাইরাসের ভয়াল থাবায় প্রাণ হারিয়েছেন জেলার ৪৪জন।

২০জুন শনিবার ৯৯টি নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। তার মধ্যে ৪৪জনের পজেটিভ এবং বাকী ৫৫জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তার মধ্যে মতলব উত্তর আইসিডিআরবি’র রিপোর্ট অর্ন্তভুক্ত আছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

আক্রান্তদের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৫জন পুলিশ সদস্য সহ ২৬জন, মতলব(দক্ষিণ) ১৫জন, ফরিদগঞ্জ ১জন, হাজীগঞ্জ ১জন ও শাহরাস্তিতে ১জন।

২০জুন রিপোর্টের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো :চাঁদপুর সদর উপজেলায় মোট ৬৬টি রিপোর্ট এসেছে এর মধ্যে ২৬জনের রিপোর্ট পজেটিভ ও বাকী ৪০টি নেগেটিভ এসেছে, মতলব দক্ষিণে ৩০টি রিপোর্টের মধ্যে ১৫টি পজেটিভ ও ১৫টি রিপোর্ট নেগেটিভ এসেছে এবং হাজীগঞ্জ, ফরিদগঞ্জ ও শাহরাস্তিতে ১টি করে রিপোর্ট এসেছে এর মধ্যে প্রত্যেকটি রিপোর্টই পজেটিভ এসেছে।

জেলায় আক্রান্তদের উপজেলাভিত্তিক পরিসংখ্যান : চাঁদপুর সদরে ২০৮জন, হাইমচরে ৩৩জন, মতলব(উঃ) ২৭জন, মতলব(দঃ) ৭১জন, ফরিদগঞ্জে ৬১জন, হাজীগঞ্জে ৬৩জন, কচুয়া ২৮জন, শাহরাস্তিতে ৬৪জন।

জেলায় মৃতদের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান হলো :চাঁদপুর সদরে ১২জন, মতলব(উঃ) ৪জন, মতলব(দঃ) ২জন, ফরিদগঞ্জে ৬জন, হাজীগঞ্জে ১৩জন, কচুয়া ৪জন, শরহাস্তিতে ৩জন।

Recent Posts

Leave a Comment