ফরিদগঞ্জে মোহাম্মদ শহিদ হোসেনের ওসি হিসেবে যোগদান

 In ফরিদগঞ্জ উপজেলা

ফরিদগঞ্জ সংবাদদাতা :

ফরিদগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (ওসি-তদন্ত) থেকে পূর্নাঙ্গ ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ শহীদ হোসেন।

বুধবার (২১ অক্টোবর ) বিকেল থেকে পূর্নাঙ্গ দায়িত্ব নিয়ে ওসি হিসেবে কাজ শুরু করেন তিনি।

এর আগে গত ৭ অক্টোবর ওসি আব্দুর রকিবের বদলী জনিত কারণে পরিদর্শক তদন্ত মোহাম্মদ শহীদ হোসেন ভারপ্রাপ্ত ওসি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন এবং ২১ অক্টোবর (বৃহস্পতিবার) পুলিশ সুপারের পাঠানো এক বার্তায় মোহাম্মদ শহীদ হোসেনকে ফরিদগঞ্জ নবাগত ওসি হিসেবে পূর্নাঙ্গ দায়িত্ব প্রদান করেন।

ফরিদগঞ্জ থানা সূত্রে জানা গেছে, মোহাম্মদ শহীদ হোসেন ২০০৮ সালে এস আই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন। দীর্ঘদিনের চাকুরীর সুফল হিসেবে চলতি বছরের ৪ঠা জানুয়ারী ওসি (তদন্ত) হিসেবে পদায়ন পেয়ে ফরিদগঞ্জ থানায় যোগদান করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, জনগণের সেবার জন্যই পুলিশে চাকুরী নিয়েছি। জনগণকে সেবা দিয়েই যাবো। এ ক্ষেত্রে সকল শ্রেনী পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ- ফরিদগঞ্জ) সার্কেল মো. আফজাল হোসেন বলেন, মোহাম্মদ শহীদ হোসেন আমাদের উদ্দতন কর্মকর্তাদে আস্তা ও জনসার্থে পুলিশি দায়ীত্ব সঠিক ভাবে পালন করায় শহীদ হোসেনকে প্রদায়ন করা হয়েছে।আমি আশা করছি শহীদ হোসেন আগামীদিনেও এই ধারাবাহিকতা বজায় রাখবেন।

উল্লেখ্য দেশ যখন একের পর এক ধর্ষনের ঘটনা গঠছে, মোহাম্মদ শহিদ হোসেন সে সময়ে প্রতিটি ইউনিয়নে আলাদা আলাদাভাবে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের নিয়ে আলোচনা করে সমাদানের চেষ্টা করে প্রসংশীত হন।

Recent Posts

Leave a Comment